গসিপবিনোদন

ঈদের নাম খালি টাকা কমানোর ধান্দা! শাহরুখ, সালমানকে এক এক হাত নিয়ে বিস্ফোরক KRK

বলিউডে স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক কেআরকে (KRK) এমন একজন ব্যক্তি, যিনি সবসময় বিতর্কের কেন্দ্রে থাকেন। কখনও বলিউডের কোনও ছবিকে একহাত নিয়ে, আবার কখনও বলিউড তারকাদের প্রকাশ্যে অপমান করে তিনি অনুরাগীদের চর্চার কেন্দ্রে চলে আসেন। সম্প্রতি যেমন, বলিপাড়ার খান ত্রয়ী শাহরুখ খান (Shah Rukh Khan), সলমন খান (Salman Khan) এবং আমির খানকে (Aamir Khan) একহাত নিয়েছেন তিনি।

সম্প্রতি কেআরকে এই তিন অভিনেতার বিরুদ্ধে এক গুরুতর অভিযোগ এনেছেন। তিনি দাবি করেছেন, বলিপাড়ার এই তিন সুপারস্টার কখনও নামাজ পড়েন না। এমনকি পবিত্র ঈদের দিনকেও স্রেফ টাকা কামানোর উৎসব হিসেবেই দেখেন।

KRK 2

সোমবার দুপুরে করা একটি টুইটে কেআরকে লিখেছেন, ‘খান অভিনেতারা নামাজ পড়েন না, কিংবা মুসলিমদের হয়ে কথা বলেন না বলে আমার কোনও সমস্যা নেই। কিন্তু তাহলে ওনাদের ঈদের দিন ‘ভিক্ষা চাওয়া’ উচিত নয় এবং মুসলিমদের ওনাদের ছবি দেখার কথা বলা উচিত নয়। এটাই প্রমাণ যে ওনারা নিজেদের স্বার্থের জন্য গরিব মানুষদের বোকা বানাচ্ছে’।

KRK accuses Shah Rukh Khan, Salman Khan and Aamir Khan of using Eid to make money

শুধু এটুকুতেই থামেননি বলিউডের এই বিতর্কিত ব্যক্তিত্ব। এরপরের টুইটে তিনি লিখেছেন, ‘যারা খান অভিনেতাদের অনুরাগী, আমি এমন প্রত্যেক মুসলিম মানুষের কাছে আর্জি জানাচ্ছি, আমায় আনফলো করে দিন। খান অভিনেতারা নামাজ না পড়লেও, পুজো করতে কিন্তু ভোলেন না। তাঁরা মুসলিমদের হয়ে একটা কথাও বলেন না এত কিছুর পরেও যদি তোমরা ওনাদের অনুরাগী হও, তাহলে তোমরাও ভালো মানুষ নও’।

‘দেশদ্রোহী’ খ্যাত কেআরকে তাঁর বিতর্কিত বক্তব্যের জন্য সবসময়ই সংবাদের শিরোনামে থাকেন। সম্প্রতি যেমন রণবীর কাপুর অভিনীত ‘শামশেরা’ ছবিকে ‘জঘন্য’ তকমা দিয়ে একগুচ্ছ টুইট করেছিলেন। এরপর আবার আমির অভিনীত ‘লাল সিং চাড্ডা’ ছবিকে নিয়ে বেশ কয়েকটি নেতিবাচক টুইট করেন কেআরকে। তবে বলিপাড়ার কোনও অভিনেতাই তাঁর সেই মন্তব্য প্রসঙ্গে এখনও পর্যন্ত কিছু বলেননি।

শাহরুখ-সলমন-আমিরের কাজ প্রসঙ্গে বলা হলে, বলিউড ‘বাদশা’র হাতে এই মুহূর্তে ‘পাঠান’, ‘জওয়ান’ এবং ‘ডানকি’ রয়েছে। সলমনের হাতে রয়েছে ‘কভি ঈদ কভি দিওয়ালি’, ‘টাইগার ৩’, ‘কিক ২’ এবং ‘দ্য গডফাদার’এর রিমেক। অপরদিকে আমির এই মুহূর্তে ‘লাল সিং চাড্ডা’র প্রচার করছেন। তাঁর হাতেও বেশ কয়েকটি ছবি এবং একটি ওয়েব সিরিজ রয়েছে।

Related Articles

Back to top button