বিনোদন

কাজ নেই হাতে! ৬০ লক্ষ টাকা দিয়ে বিগবি অমিতাভ বচ্চনের বাড়িতে ভাড়া থাকছেন কৃতি স্যানন

বলিউডের পরম সুন্দরী কৃতি স্যানন (Kriti sanon)। ইতিমধ্যেই মুম্বই নগরে তার আসা যাওয়া লেগেই রয়েছে। এই কারণে তার চাই একটি বাসাভাড়া। আর তার মতো নামজাদা অভিনেত্রী তো আর যেখানে সেখানে থাকতে পারেননা। তাই তিনি এবার ভাড়া নিলেন বিগবি অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) ডুপ্লেক্স বাড়ি। শোনা যাচ্ছে, আগামী দু’বছরের জন্য অমিতাভের বাড়ি ভাড়া নেওয়ার চুক্তিতে সই করেছেন কৃতি।

তবে বাড়ির ভাড়া বাবদ কৃতি যত টাকা দেবেন মাসে মাসে, তা কোনো কোনোও মানুষের সারা বছরের উপার্জনের থেকেও বেশি। মাস গেলে ১০ লক্ষ টাকা অমিতাভ বচ্চনকে ভাড়া দেবেন কৃতি, এছাড়াও এই বাড়ির নিরাপত্তা অর্থাৎ সিকিউরিটি মানি হিসেবে বিগবিকে ইতিমধ্যেই কৃতি জমা করেছেন ৬০ লক্ষ টাকা।

আন্ধেরীতে অবস্থিত ২৭ ২৮ তলার এই ফ্ল্যাটে লাখ লাখ টাকা খসিয়ে থাকবেন কৃতি। এছাড়াও বিগবি নিজস্ব একটি বাড়ি অমিতাভ পুত্র অভিষেক বচ্চন লিজ দিয়ে রেখেছেন একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ককে। সমুদ্র উপকূলবর্তী জুহুর সেই বাড়ি ৩১৫০ বর্গফুটের উপর তৈরি, শুধু তাই নয় ৫ বছর অন্তর সেই বাড়ির ভাড়া বাড়তে থাকবে ২৫ শতাংশ করে। আগামী ১৫ বছর বসে বসে এই বাড়ির জন্য আয় করবেন বচ্চন পরিবার।

বলি তারকাদের নিজস্ব রাজপ্রাসাদের পাশেও কেনা থাকে একাধিক বিলাসবহুল ফ্ল্যাট। এই ফ্ল্যাট ভাড়া দিয়ে বড় অংশের টাকা আয় করেন বিটাউনের তারকারা। এর আগেও বান্দ্রায় সলমন খান একটি ডুপ্লেক্স বাড়ি নিয়েছিলেন, যার জন্য মাসে ৮.২৫ লক্ষ টাকা করে ভাড়া দিচ্ছেন ‘ভাইজান’। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ফ্ল্যাটটিও ইতিমধ্যেই ভাড়া দেওয়া হয়েছে।

Related Articles

Back to top button