Uncategorized

মা হতে চলেছেন কৃতি শ্যানন, বাবা পঙ্কজ ত্রিপাঠি? নতুন গল্প নিয়ে চমক ‘মিমির’ ট্রেলারেই

সমকামিতা (Homosexuality) থেকে দাম্পত্যের নানা নতুন দিক, সম্প্রতি নতুন নতুন বিষয় নিয়ে ‘এক্সপেরিমেন্ট’-এর (Experiment) দিকে ঝুঁকেছে বলিউড (Bollywood)। তেমনই একটি নতুন বিষয় হল সারোগেসি, যা নিয়ে সিনেমা তৈরির কাজ চলছে ভারতে। ‘আই এম আফিয়া’ (I Am Afia) ও ‘ভিকি ডোনার’ (Vicky Donor)-এর পর সারোগেসি নিয়ে রুপোলি পর্দায় ফিরছে ‘মিমি’ (Mimi)। সম্প্রতি ট্রেলার মুক্তি পেয়েছে এই সিনেমার। আপাতত এই চলচ্চিত্রকে ঘিরে আলোড়িত বলিউড।

অর্থের প্রবল চাহিদার কারণে সারোগেসির দ্বারস্থ হন কৃতি শ্যানন (Kriti Sanon)। পঙ্কজ ত্রিপাঠির (Pankaj Tripathi) বুদ্ধিতে এক ব্রিটিশ দম্পতির সন্তানের সারোগেসি মাদার হতে গিয়েই এক প্রবল সমস্যার সম্মুখীন হন কৃতি। সব ঠিকঠাক চললেও সেই সন্তানের দায়িত্ব নিতে হঠাৎই অস্বীকার করেন সেই দম্পতি! এরপরেই শুরু একের পর এক সমস্যার।

Kriti sanon Pankaj Tripathi movie mimi

ব্রিটিশ দম্পতি ওই সন্তানকে আপন করার থেকে সরে এলেও সরে আসেননি কৃতি। অবশেষে সন্তানের জন্ম দিলে ভারতীয় সমাজের তথাকথিত নানা সমস্যার চক্রব্যূহে পড়েন কৃতি। মুসলিম দম্পতির ছদ্মবেশে এক জায়গায় ভাড়া থাকতে গিয়েও পরিবারের হাতে ধরা পড়েন কৃতি। অবশেষে একরকম বাধ্য হয়েই সন্তানের পিতা হিসেবে সকলের সঙ্গে পঙ্কজকে পরিচয় করিয়ে দেন ‘মিমি’ ওরফে কৃতি শ্যানন।

বলিউডে খুব একটা নবাগত নন কৃতি। টাইগার শ্রফের (Tiger Shroff) বিপরীতে ‘হিরোপান্তি’-তে (Heropanti) অভিষেক হয় কৃতির। তারপর থেকে তাঁর অভিনয় সেভাবে দাগ কাটেনি দর্শকদের মনে। পঙ্কজ ত্রিপাঠির ন্যায় শক্তিশালী অভিনেতার বিপরীতে যে চুটিয়ে অভিনয় করেছেন কৃতি, তা স্পষ্ট ট্রেলার থেকেই।

Related Articles

Back to top button