ভাইরালভিডিও

ভালোর থেকেও আরও ভালোর ‘নারীর’ খোঁজে কৃষ্ণকলির নীল, ইনস্টাগ্রামে তুমুল ভাইরাল ভিডিও

২০১৪ সালে ‘ঠিক যেন লাভ স্টোরি’ ধারাবাহিকে আত্মপ্রকাশের পর থেকেই আর পিছনে ফিরে তাকাতে হয়নি নীল ভট্টাচার্য্যকে। বর্তমানে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের সৌজন্যে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গেলেও ইনস্টাগ্রাম রিলে নানান ছেলেমানুষি রূপে দেখা মেলে নীলের।

টিকটক ব্যান হওয়ার পর থেকেই প্রায় একইরকম ফিচার নিয়ে হাজির হয় ইনস্টাগ্রাম রিল। আর তারপর থেকেই রিলে নীলের একের পর এক ভিডিও ভাইরাল হতে থাকে। নীলের সাম্প্রতিক রিল ভিডিওটিতে দেখা মিলছে তাঁর স্ত্রী তৃনা সাহার। তৃনার প্রথম ধারাবাহিক ‘খোকাবাবু’ স্টার জলসা চ্যানেলের একটি অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান।

মজার রিল ভিডিওটিতে দেখা যায়, কোনো এক অনুষ্ঠানবাড়িতে নীলের পছন্দ হয় এক সুন্দরী তন্বীকে। কিন্তু ওই ভদ্রমহিলা পাত্তা না দেওয়ায় নীল বোতল থেকে জল খেতে থাকেন। অবশেষে দেখা যায় এক দ্বিতীয় মহিলা ক্যামেরার সামনে থেকে চলে যান। ওই মহিলাকে দেখে তাঁর সাথে এগোতে থাকেন নীল। গল্পের নীতিকথা হিসেবে নীল ক্যাপশন দেন রিল ভিডিওর সাথে, যার অর্থ : কিছু ভালো সবসময় অপেক্ষা করেই থাকে।

ভিডিওতে দ্বিতীয় মহিলাটি নীলের স্ত্রী স্বয়ং। নীল যে রিল ছাড়াও ‘রিয়েল’ জীবনেও তৃনার সাথেই হাঁটবেন, সে ব্যাপারে নির্দ্বিধায় সহমত হয়েছেন নেটিজেনরা। ভিডিও প্রকাশ পেতেই ইতিমধ্যেই তা ভাইরাল নেট দুনিয়ায়। উঠে এসেছে মজার মজার মন্তব্যও।

 

View this post on Instagram

 

Something good is always waiting ?? @trinasaha21 us #comedy #reels #feelitreelit #igdurgapujo #goneel

A post shared by Neel Bhattacharya (@neel_bhattacharya) on

Related Articles

Back to top button