বিনোদনসিরিয়াল

টিআরপি দৌড়ে আবারো টপে কৃষ্ণকলি, অন্যদিকে শুরুতেই সেরা পাঁচে ‘মিঠাই’

বাঙালি বাড়িতে সিরিয়াল (Serial) চলবে না এ আবার হয় নাকি! বাংলা সিরিয়ালে তো বাঙালির রোজকার জীবনের কাহিনীগুলোই তুলে ধরার চেষ্টা করা হয়। সন্ধ্যে হলে বাড়ির টিভির সামনে হাজির হয় পড়েন মেয়ে বউরা। এনকি অনেক পুরুষেরাও কাজের শেষে বাড়ি ফিরে সিরিয়ালে মত্ত হয় পড়েন। তারপর আর কি! এক মনে সিরিয়াল আত্মস্থ করতে লেগে পরে বাঙালি। টিভিতে একটা দুটো নয় অনেক সিরিয়াল রয়েছে। কেউ ‘রানী রাসমণি (Rani Rashmoni)’ তো কেউ ‘কৃষ্ণকলি (Krishnakoli) ‘ দেখেন। কেউ  আবার ‘খুড়কুটো (Kharkuto)’ তো কেউ আবার ‘মোহর (Mohor)’ দেখেন। সম্প্রতি নতুন চালু হয়েছে ‘মিঠাই’।

Krishnakoli কৃষ্ণকলি

অনেকে আবার একাধিক সিরিয়াল দেখতে অভ্যস্ত, এক একটি সিরিয়ালে এক এক ধরণের গল্প। আর কোন সিরিয়ালের দর্শক কতটা বাড়ল এই নিয়ে যুদ্ধ লেগেই থাকে চ্যানেলগুলির মধ্যে। আর এই যুদ্ধের ফলাফল আসে টিআরপি রেটিং এর মাধ্যমে। এই সপ্তাহে এক তো অন্য সপ্তাহে আরেক, সিরিয়ালের কাহিনীর মত টিআরপি নিয়েও উঠানামা চলে সর্বদাই। সবচেয়ে জনপ্রিয়  সিরিয়ালের খেতাব কার কাছে উঠবে সেই নিয়েই চলে যুদ্ধ। আর সপ্তাহের শেষে দর্শকদের মতানুযায়ী প্রকাশ হয় টিআরপি।

কৃষ্ণকলি সিরিয়াল টিআরপি Krishnakoli Top in TRP

এই টিআরপি যুদ্ধে একেবারে প্রথম সারির সিরিয়াল হল কৃষ্ণকলি, খুড়কুটো, রানী রাসমণি ইত্যাদি। আসুন দেখে নেওয়া যাক এই সপ্তাহের টিআরপিতে কে কাকে টেক্কা দিল। আগের সম্পাহের পর এসপ্তাহেও জি বাংলার সিরিয়াল কৃষ্ণকলি ছক্কা হাঁকিয়েছে টিআরপি ম্যাচে। সিরিয়ালে নিখিল ও শ্যামার পুনর্মিলনের কাহিনী দেখানো হচ্ছে। আর সেই জন্যই পরপর একটানা টিআরপি তালিকায় শীর্যে ‘কৃষ্ণকলি’।

কৃষ্ণকলি সিরিয়াল টিআরপি Krishnakoli Top in TRP

কৃষ্ণকলির পরেই দ্বিতীয় স্থানে আছে ‘খড়কুটো’। খড়কুটোতে গুনগুন আর সৌজন্যের মাঝে হাজারো ঝামেলা শেষে এবার শুরু হচ্ছে মান অভিমান ভেঙে ভালোবাসার পালা। আর তাই ধীরে ধীরে টিআরপি তালিকায় উপরের দিকে উঠছে ‘খড়কুটো’। এরপর তৃতীয় স্থানে আছে ‘যমুনা ঢাকি’, আর চতুর্থ স্থানে রয়েছে নতুন শুরু হওয়া ধারাবাহিক ‘মিঠাই’। মিঠাই গল্পে মূল চরিত্র মিঠাইয়ের ভূমিকায়  অভিনয় করছেন অভিনেত্রী সৌমিত্রিশা। মিঠাইয়ের বিপরীতে আছেন অভিনেতা আদৃত রায়।

দিয়া মুখার্জী Diya Mukherjee

সবেমাত্র শুরু হয়েছে সিরিয়ালটি, সিরিয়ালে মূলত বাঙালিয়ানা ও বাঙালির মিষ্টির প্রতি প্রেমের গল্পকে দেখানো হয়েছে। আর শুরুতেই দর্শকদের  মন জিতে নিয়েছে সিরিয়ালটি। তাই তো শুরু হবার পর প্রথম সপ্তাহেই ১০ পয়েন্ট নিয়ে ‘রানী রাসমণি’একেবারে চুতুর্থ স্থান দখল করেছেন মিঠাই। আর ‘রানী রাসমণি’ সিরিয়াল এবার টিআরপি পয়েন্টের নিরিখে খানিক নিচে নেমে পঞ্চম স্থানে আছে।

Related Articles

Back to top button