নিখিলকে ছেড়ে বান্ধবীকেই বিয়ের প্রস্তাব, শেষে নিজেই মন্ত্র পরে বিয়ে করলেন কৃষ্ণকলির শ্যামা


সবসময়ই টিআরপির (TRP) এর শীর্ষে থাকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলি (Krishnakoli)। কয়েক বছর ধরেই এই ধারাবাহিকের অন্যতম প্রধান চরিত্র নিখিল ওরফে নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং শ্যামা ওরফে তিয়াশা রায় (Tiyasha Roy) দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন।সন্ধ্যে হলেই টিভির সামনে ‘কৃষ্ণকলি’ দেখার জন্য ভীড় জমায় এই ধারাবাহিকের অনুরাগীরা। এই সিরিয়ালের পরতে পরতে কেবল মোচড়, টানটান উত্তেজনা। শ্যামা নিখিলের পাশাপাশি এখন তাদের মেয়ে শ্যামাও দর্শকদের বেশ পছন্দের হয়ে উঠেছে।

Krishnakoli কৃষ্ণকলি

ধারাবাহিকে কালো মেয়ে শ্যামার গানে মুগ্ধ নিখিল বেশ সুখে স্বাচ্ছন্দ্যে সংসার করলেও, কদিনের মধ্যেই ছাড়াছাড়ি হয়ে যায় তাদের। নিখিল হঠাৎই হারিয়ে ফেলে শ্যামাকে। এরপর থেকে একের পর এক নতুন চমক ঘটতে থাকে কৃষ্ণকলি ধারাবাহিকে।ফের শ্যামা ফিরে আসে নিখিলের জীবনে। শ্যামা নিখিলের মেয়ে কৃষ্ণাও এখন অনেক বড় হয়ে গেছে। শ্যামার মত কৃষ্ণার গলাতেও অসাধারণ সুর। তার স্বপ্ন সে একদিন বড় গায়িকা হবে। কিন্তু সেই স্বপ্নে বাধা হয়ে দাঁড়ায় ধারাবাহিকের খল চরিত্ররা।

সিরিয়ালের অভিনেত্রী তিয়াশা সোশ্যাল মিডিয়াতেও কিন্তু বেশ সক্রিয়। মাঝে  মধ্যেই নানান ছবি তথা ভিডিও শেয়ার করতে দেখা যায় তাকে। আর জনপ্রিয়তার জেরে তার অনুগামীর সংখ্যা দিনে দিনে বেড়েই চলেছে। তাই ছবি হোক বা ভিডিও শেয়ার হলে তা ভাইরাল হতে কিন্তু খুব বেশি সময় লাগে না।

সম্প্রতি অভিনেত্রীর ফ্যানপেজের তরফ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে ইন্সটাগ্রামে। ভিডিওতে ফের বিয়ে হচ্ছে শ্যামার। হ্যাঁ ঠিকই শুনেছেন, নিখিলকে ছেড়ে ফের বিয়ে করছেন শ্যামা। তাও বিয়ের জন্য কোনো পুরুষ নয় নিজের বান্ধবীকেই বেছে নিয়েছেন অভিনেত্রী। ভিডিওটির প্রথমেই দেখা যায় লাজুক চেহারায় ‘মুঝসে শাদী কারোগী’ খালি গলায় গান গাইছেন শ্যামা।

Krishnakoli Shyama Getting Married again

এরপরেই এক বান্ধবী এসে শ্যামার সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন। তবে চিন্তার কারণ নেই ইটা পুরোটাই ছিল একটি রিল ভিডিও। ভিডিওতে আদৌ শ্যামাকে সিঁদুর পড়ানো হয়েছে কি না তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। এদিকে যার হাত দিয়ে সিঁদুর পড়ানো হচ্ছে তাকেও দেখতে পাওয়া যায়নি। তবে ভিডিওটি শেয়ার হবার পর থেকে কিন্তু বেশ ভাইরাল হয়ে পড়েছে ইতিমধ্যেই।