বিনোদনসিরিয়াল

ছোটপর্দায় কামব্যাক করছেন কৃষ্ণকলির শ্যামা! জল্পনার মাঝেই হাসপাতালে ভর্তি হলেন তিয়াসা  

বাঙালির বিনোদনের ডেলিডোজ মানেই মেগা সিরিয়াল। পছন্দের সিরিয়াল দেখলেই নিমেষের মধ্যে মনের ক্লান্তি দূর হয়ে যায় দর্শকদের। এখন তো প্রতিদিন সিরিয়াল দেখা দর্শকদের রোজকারের অভ্যাসে পরিণত হয়েছে। আর এই ভাবেই দিনের পর দিন সিরিয়াল দেখতে দেখতে সিরিয়ালের প্রিয় চরিত্ররাই কখন যেন দর্শকদের একেবারে ঘরের মানুষ হয়ে  ওঠেন।  তাই কিছু কিছু সিরিয়াল এমনও  থাকে যা শেষ হয়ে গেলেও তার রেশ থেকে যায় দর্শকদের মনের মনিকোঠায়।

জি বাংলার পর্দায় দর্শকদের পছন্দের এমনই একটি জনপ্রিয় সিরিয়াল ছিল ‘কৃষ্ণকলি’ (Krishnakoli)।দীর্ঘ ৩ বছরেরও বেশি সময় ধরে চলে আসা এই সিরিয়ালের নায়িকা শ্যামার (Shyama) চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তিয়াসা রায় (Tiyasa Roy)। বহুদিন ধরেই এই অভিনেত্রীর পর্দায় ফিরে আসার জল্পনা তৈরী হয়েছে। কিন্তু এরই মাঝে জানা যাচ্ছে অসুস্থ হয়ে হাসপাতলে (Hospital) ভর্তি (Admitted) ছিলেন অভিনেত্রী।

Krishnakoli Tiyasha roy

জানা যাচ্ছে তিয়াস শহরের  ভর্তি ছিলেন শহরেরই একটি  সরকারি হাসপাতালে। তবে তিয়াসা ভক্তদের চিন্তার কিছু নেই। আজ অর্থাৎ শনিবার সকালেই হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন তিনি। সংবাদমাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন তার নাকি খুব গুরুতর কিছু হয়নি। তবে শ্বাসকষ্টজনিত সমস্যা থাকায় হঠাৎ করেই নিশ্বাস নিতে কষ্ট হচ্ছিল তার।

তাই  আর কোনো ঝুঁকি না নিয়ে পরিবারের তরফেই সবাই মিলেই তাকে হাসপাতালে ভর্তি করে দিয়েছিলেন। তিয়াস জানিয়েছেন  এখন তিনি  অনেকটাই ঠিক আছেন। তবে আপাতত বিশ্রামে রয়েছেন তিনি। কিছুদিন আগেই জানা গিয়েছিল পরিচালক সুশান্ত দাসের পরিচালনায়  জি বাংলার নতুন সিরিয়াল লক্ষী (Lokhi)-এর হাত ধরে আবারো ছোট পর্দায় কামব্যাক করছেন অভিনেত্রী।

শোনা গিয়েছিল আর কদিনের মধ্যেই প্রমো সূত্রে হবে সিরিয়ালের। তবে এদিন সেই জল্পনা উড়িয়ে দিয়ে অভিনেত্রী জানিয়েছেন এখন তাঁর শরীরের এই অবস্থা, আর এই অবস্থা নিয়ে এখন তিনি  কাজের কথা ভাবতেই  পারছেন না।

Related Articles

Back to top button