খবরবিনোদনসিরিয়াল

ভাঙছে কৃষ্ণকলির সংসার! বিবাহ বিচ্ছদের সত্যিটা কি? জানালেন সুবান-তিয়াশা নিজেরাই

টলিপাড়ায় বিচ্ছেদের ঘটনা নতুন কিছু নয়। একাধিক অভিনেত্রীর সম্পর্কের বিচ্ছেদের খবর কান পাতলেই শোনা যায় টলিপাড়ায়। এ যেন হামেশাই শুনতে পাওয়া যায়, তবে কিছু সত্যি হয় আর অনেক শুধুমাত্র গুজবই রয়ে  যায়। তবে সম্প্রতি আরো এক নতুন বিবাহবিচ্ছেদের গুঞ্জন শুনতে পাওয়া যাচ্ছে। এবার বাংলা সিরিয়াল কৃষ্ণকলি (krishnakoli) এর শ্যামা অভিনেত্রী  তিয়াশা রায়ের (tiasha roy) বিবাহ বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে  টলিপাড়ায়।

তাহলে আদৌ কি তিয়াশা ও তার স্বামী সুবান রায়ের সম্পর্কে ছেদ পড়তে চলেছে? এটা জানার সবচাইতে ভালো উপায় হল সোজাসুজি অভিনেত্রী তিয়াশাকেই প্রশ্ন করা তার বৈবাহিক সম্পর্কের ব্যাপারে। আর  সংবাদ মাধ্যমের তরফে কৃষ্ণকলির শ্যামা অভিনেত্রীকে এই প্রশ্ন করা হলে উত্তর দিয়েছেন অভিনেত্রী।

Krishnakoli Shyama Tiasha Roy

তিয়াশার মতে, কেন যে এমন ধরণের গুজব রটছে সেটা বুঝতে পারছি না। তাছাড়া আমাদের মধ্যে সত্যিই যদি এরম কিছু হয় তাহলে সংবাদমাধ্যমকে নিশ্চই জানানো হবে। তবে এই খবর শুধুমাত্র গুজব মাত্র। অন্যদিকে তিয়াশার স্বামী সুবানকে একই প্রশ্ন করা  হলে তিনিও উত্তর দিয়েছেন। সুবানের মতে, বিবাহ বিচ্ছেদের খবর তো আর নতুন কিছু নয়! হামেশাই এই খবর চলছে, কবে থেকে শুনে আসছি এই গুজব’।

কৃষ্ণকলি Krishnakoli Tiasha Roy Suban Roy Marriage Relationship

সুবান আরো বলেন, ‘ব্যক্তিগত সম্পর্ক নিয়ে সবাবদমাধ্যমে আলোচনা হোক সেটা চাই না। মানুষ আমার কাজ নিয়ে আলোচনা করুক সেটাই চাইবো’। সুবানের বলা কথা একেবারেই ঠিক কারণ, তিয়াশা ও তাঁর সম্পর্ক নিয়ে গুঞ্জন অনেক দিনের। একটি নাটকের ওয়ার্কশপে ২০১৭ সালে তিয়াশার সাথে আলাপ হয়েছিল সুবানের। এরপর সেই বছরেই প্রেম থেকে বিয়ে।

কৃষ্ণকলি Krishnakoli Tiasha Roy Suban Roy Marriage Relationship

বিয়ের দুবছর যেতে না যেতেই ২০১৯ সালে তিয়াশা-সুবানের সম্পর্কে গুজব রটে। তিয়াস নাকি  তাঁর শশুড়বাড়ির বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছেন। যদিও এই কথা একেবারেই ভুল বলেছেন দুজনেই। তবে তারপর থেকে খুব একটা শোনা যায়নি। তবে হটাৎ আবারো তাদের সম্পর্ক নিয়ে গুজব শোনা যাচ্ছিলো টলিপাড়ায় কান পাতলেই। কিন্তু এখবর যে গুজব মাত্র সেটা পরিষ্কার করে দিলেন তিয়াশা-সুবান।

Related Articles

Back to top button