বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

চেনা শাড়ির সাজ ছেড়ে মেম সেজেছে কৃষ্ণকলী! তিয়াশার নাচের ভিডিওয় মেতেছে গোটা নেটপাড়া

বাঙালির প্রিয় বাংলা সিরিয়ালের মধ্যে একটি হল ‘কৃষ্ণকলি’। তিন বছর পেরিয়েও ফিকে হয়নি সিরিয়ালের জনপ্রিয়তা। কাহিনী শুরু হয়েছিল শ্যামা ও নিখিলকে নিয়ে। আজ শ্যামার মেয়ে আর হারিয়ে যাওয়া ছেলেকে নিয়েই এগিয়ে চলেছে ধারাবাহিক। সিরিয়ালের শ্যামার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তিয়াশা রায় (Tiasha Roy)। সিরিয়ালের দৌলতে বেশ জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী।

দেখতে দেখতে ৩ বছর পেরিয়েছি সিরিয়াল। তবে জনপ্রিয়তা কিছুটা কমলেও দর্শকদের থাকে ভালোবাসা কিন্তু পেয়েই চলেছে কৃষ্ণকলি। তবে সম্প্রতি সিরিয়ালের আট পৌঢ় শাড়ির পোশাক ছেড়ে একেবারে মেম সাজে ধরা দিলেন কৃষ্ণকলি অভিনেত্রী তিয়াশা। যা দেখে রীতিমত থ হয়ে গিয়েছে নেটিজেনরা।

ইনস্টাগ্রামে দেড় লক্ষের কাছাকাছি অনুগামী রয়েছে তিয়াশার। তাদের সাথেই অফস্ক্রিন মুহূর্ত শেয়ার করে নেন অভিনেত্রী। সম্প্রতি সেখানেই নিজের মেম সাজের ছবি থেকে ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে ‘সজনা হ্যায় মুঝে সজনাকে লিয়ে’ গানে নাচতে দেখে যাচ্ছে তিয়াশাকে। ভিডিও দেখে বোঝা যাচ্ছে আবাসনের ছাদেই নাচের ভিডিও করা হয়েছে। যা শেয়ার হবার পর ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছে।

কৃষ্ণকলি ভক্তরাও প্রিয় অভিনেত্রীকে অন্যরূপে দেখে বেশ খুশি হয়েছেন। অনেকেই তার পোশাক থেকে মেকআপের প্রশংসা করেছেন। আবার কেউ কেউ চুল কাটা নিয়ে প্রশ্ন করেছেন। অনেকেরই তিয়াশার এই নতুন চুলের স্টাইল দারুন পছন্দ হয়েছে। এক কথায় বলতে গেলে কৃষ্ণকলি সাজ ছেড়ে মেম সেজে মাতিয়ে দিয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে দর্শকদের মন জয় করলেও সিরিয়ালের জনপ্রিয়তা কিছুটা কমছে বলে মনে হচ্ছে। কারণ একসময় টিআরপি তালিকায় প্রথম পাঁচের মধ্যেই থাকত কৃষ্ণকলি।  এমনকি প্রথম স্থানেও বেশ কয়েকবার দেখা গিয়েছে। অথচ শেষ প্রকাশিত হওয়া টিআরপি তালিকায় দশমস্থানে চলে গিয়েছে কৃষ্ণকলি।

Related Articles

Back to top button