বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

ঘোমটা ঘুলে মিনিস্কার্টে ভাসুরের সাথে তুমুল নেত্য, ভাইরাল ‘কৃষ্ণকলি’ অভিনেত্রী তিয়াশার ভিডিও

জি বাংলার জনপ্রিয় সিরিয়ালের মধ্যে একটি কৃষ্ণকলি (Krishnakoli)। নতুন সিরিয়ালের ভিড়ে কয়েক বছর কেটে গেলেও এখনও জনপ্রিয়তা কমেনি এই সিরিয়ালের। সিরিয়ালে শ্যামার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তিয়াশা রায় (Tiasha Roy)। যদিও এটাই অভিনেত্রীর প্রথম সিরিয়াল, তবে নিজের দক্ষ অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিয়াশা। একসময় টিআরপি লিস্টে প্রথমদিকেই থাকত কৃষ্ণকলি। তবে এখনও সেরা দশের মধ্যে থাকে এই সিরিয়াল, যেখানে বাকি অনেক সিরিয়াল নিজের জায়গা হারিয়েছে।

আগেই বলেছি সিরিয়ালের দৌলতে বেশ জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী। যার জেরে সোশ্যাল মিডিয়াতেও লক্ষাধিক অনুগামী হয়ে গিয়েছে তাঁর। সেখানে মাঝে মধ্যেই ছবি ও ভিডিও শেয়ার করে নেন অভিনেত্রী। তবে সিরিয়ালে সর্বদা শাড়ি পরে ও ঘোমটা দিয়ে থাকলেও বাস্তবে কিন্তু একেবারেই মডার্ন শ্যামা অভিনেত্রী। মাঝে মধ্যেই ওয়েস্টার্ন পোশাকে দেখা যায় তাকে।

সম্প্রতি ইনস্টাগ্রামে তিয়াশার নতুন একটি রিল ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওতে সিরিয়ালে শ্যামার ভাসুর চরিত্রের অভিনেতা ভিভান ঘোষের সাথে নাচতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। মাথায় টুপি চোখে সানগ্লাস, বেগুনি রঙের টপ আর শর্ট স্কার্ট পরে ‘বিজলী বিজলী’ গানে নাচতে দেখা যাচ্ছে দুজনকে। যেটা শেয়ার হবার পরেই লাইক আর শেয়ারের জেরে ভাইরাল হয়ে পড়েছে।

ভিডিও দেখে অনেকেই দুজনের নাচের প্রশংসা করেছেন। তবে এমন নাচের ভিডিও মাঝে মধ্যেই শেয়ার করে থাকেন অভিনেত্রী। সিরিয়ালের সহ অভিনেতা ও অভিনেত্রীদের সাথে বা একাই রিল ভিডিও তৈরী করেন তিয়াশা। যেমন কিছুদিন আগেই কোনো এক বাড়ির ছাদে ‘কমলা নেত্য করে থমকিয়া থমকিয়া’ গানে নাচের ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী।

প্রসঙ্গত, প্রিয় তারকাদের রিল লাইফের বাইরে বাস্তব জীবন সম্পর্ক জানার আগ্রহ সর্বদাই থাকে নেটিজেনদের মধ্যে। আর বাস্তবে অভিনেত্রী বিবাহিত হলেও দাম্পত্য জীবন খুবন একটা ভালো না বললেই চলে। স্বামী সাবানের সাথে তিয়াশার সম্পর্কে চিড় ধরেছে এমন গুঞ্জন শোনা গিয়েছে একাধিকবার। তবে এমন কিছুর কথা অস্বীকার করেছেন অভিনেত্রী, তিনি জানান কাজের জন্য আলাদা থাকতে হচ্ছে।

Related Articles

Back to top button