বিনোদনভিডিওসিরিয়াল

গাঁজাখুরি গল্প! বুকে গুলি লেগে পঙ্গু কৃষ্ণকলির নিখিল, নতুন প্রোমো সামনে আসতেই শুরু চরম খিল্লি

বাংলা বিনোদনের কথা বলতে গেলে প্রতিদিনের নানা চ্যানেলের সিরিয়ালের কথা বলতেই হয়। আর সিরিয়ালের মধ্যে কিছু সিরিয়ালের চাহিদা থাকে একটু বেশিই। এমনই একটি জনপ্রিয় সিরিয়াল হল কৃষ্ণকলি (krishnakoli)। গল্পের মূল কাহিনী শ্যামা ও তার পরিবারকে নিয়ে। শ্যামার চরিত্রে আছেন অভিনেত্রী তিয়াশা রায়। আর শ্যামার স্বামী নিখিলের ভূমিকায় অভিনয় করছেন নীল ভট্টাচার্য (neel bhattacharya)।

দীর্ঘ ৩ বছরেরও বেশি সময় ধরে চলে আসছে সিরিয়াল। জনপ্রিয়তাকেও ধরে রাখতে বেশ সক্ষম হয়েছে কৃষ্ণকলি। কিন্তু সম্প্রতি নেটিজেনদের ট্রোলের শিকার হয়েছে কৃষ্ণকলি সিরিয়ালটি। যার কারণ হল সম্প্রতি সামনে আসা একটি সিরিয়ালের একটি প্রোমো। যেখানে দেখানো হয়েছে নিখিলের বুকে গুলি লেগেছে। অনেকেই ভেবেছিলেন যে  বুকে গুলি লেগে হয়তো মারা যাবেন নিখিল।

Krishnakoli কৃষ্ণকলি

কিন্তু না! দর্শকদের ধারণাকে ভুল প্রমাণিত করে বেঁচে ফিরেছেন নিখিল। আর সেখানেই ট্রোলিং বা খিল্লির সূত্রপাত। বুকে গুলি খেলে যেখানে কেউ বেঁচে ফিরতে পারে না সেখানে নিখিল দিব্যি বেঁচে ফিরেছে। শুধু তাই নয় সে নাকি অঙ্গু হয়ে গিয়েছে। এখানেই সমস্যা! বুকে গুলি লাগলে পঙ্গু হয়  কিভাবে? এই প্রশ্ন করেই নেটপাড়ায়  চরম খিল্লি শুরু হয়েছে সিরিয়ালটিকে নিয়ে।

চ্যানেলের অফিসিয়াল পেজে শেয়ার করা প্রোমো ভিডিওতেই নেটিজেনদের একাধিক মন্তব্য চোখে পড়েছে। কারোর মতে, গাঁজাখুরি গল্প যতসব। তো কেউ লিখেছেন, আপনাদের কাছে দেখানোর কিছু  না থাকলে আমাদের বলবেন আমরা গল্প বানিয়ে দেব। একজন আবার লিখেছেন, গুলি লেগে পঙ্গু? এর জন্যই  ডাক্তার হয়নি। এমনি নানা ধরণের মন্তব্য ধেয়ে এসেছে নতুন এই প্রোমো ভিডিও সামনে আসার পর।

কৃষ্ণকলি Krishnakoli serial trolled

প্রসঙ্গত, জি বাংলার পর্দায় আরও একটি নতুন সিরিয়াল আসতে চলেছে। নতুন সেই সিরিয়ালের নাম ‘উমা’। ইতিমধ্যেই নতুন সিরিয়ালের প্রোমো সামনে এসেছে। সেখানে দেখা যাচ্ছে নীল ভট্টাচার্য অভিনয় করছেন সিরিয়ালে। তাই অনেকেই ভেবেছিলেন কৃষ্ণকলিতে হয়তো নিখিলের পর্ব শেষ হতে চলেছে। তবে আসলে কিন্তু সেটা হচ্ছে না।

Related Articles

Back to top button