গসিপবিনোদনভিডিওসিরিয়াল

অসুস্থ শরীরেই শ্যামাকে পাশে নিয়ে পরিবারের সাথে আনন্দে নাচানাচি শুরু করে দিল নিখিল

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় মেগা সিরিয়াল কৃষ্ণকলি (Krishnakali)। এই সিরিয়ালের নায়িকা শ্যামার জীবন থেকে বিপদের ফাঁড়া যেন কাটতেই চায় না। একটা বিপদ শেষ হওয়ার সাথে সাথেই তার পিছু ধাওয়া করে চলে আসে আরও একটা বিপদ। আর বিপদ মানেই নায়িকার জীবনের নতুন চ্যালেঞ্জ। শুরু থেকেই এভাবেই একের পর এক চ্যালেঞ্জ নিতে নিতেই এগিয়েছে সিরিয়ালের প্লট। আর এভাবেই কৃষ্ণকলি সিরিয়াল পার করে ফেলেছে ২০০০ পর্ব ।

এতদিন সিরিয়ালে দেখা গেছে নায়িকা শ্যামার শত্রুর অভাব নেই। তবে এখন হঠাৎ করেই সিরিয়ালে এসেছে নতুন টুইস্ট। যেখানে দেখা যাচ্ছে শত্রুর অভাব নেই নায়ক নিখিল চৌধুরীরও। পুরনো শত্রুতার জেরে পুরনো শত্রুতার জেরেই বন্দুক দিয়ে নিখিলের বুকে ডাইরেক্ট শুট করে তাঁর পুরনো শত্রু। আর গুলি খাওয়ার পর থেকেই এখন বিছানায় পঙ্গু হয়ে শুয়ে নিখিল।

Krishnakoli Team singing Viral Video

অথচ পরিবারের কেউ সেকথা জানে না। আর এই সুযোগের সদ্ব্যবহার করে ছোটো ছেলে অশোক আবার শ্যামার নামে তার শ্বাশুড়ির কান ভাঙানি দিতেই ফের শ্যামাকে ভুল বুঝছে তার শ্বাশুড়ি। তবে আগের মতোই শত ঝড় ঝাপ্টাতেও শ্যামা তাঁর পরিবারের প্রত্যেক সদস্য কে আগলে রাখতে বদ্ধপরিকর।

তবে শুধু টিভির পর্দাতেই নয় পর্দার বাইরেও টীম কৃষ্ণকলির বন্ডিং যথেষ্ট স্ট্রং। ইনস্টাগ্রামে নজর রাখতেই তার ঝলক মেলে হামেশাই। কখনও ছেলে, জামাইয়ের সাথে কোমর দোলাচ্ছে শ্বাশুড়ি শ্যামা। তো কখনও ছেলে,মেয়েদের সাথে চুটিয়ে রিল করতে ব্যস্ত নিখিল।

তবে এবার আর কেউ আলাদা আলাদা করে নয় একেবারে দল বেঁধে ভরপুর এনার্জি নিয়ে মেকআপ রুম থেকেই রিলের (Reel) মজা নিতে শুরু করল টীম কৃষ্ণকলি। সেই ভিডিওতে দেখা যাচ্ছে হাতে হেয়ার ব্রাশ,নিয়ে নকল মাইক হিসাবে মুখের সামনে ধরে গান করার অ্যাক্টিং করতে ব্যস্ত শ্যামা। অন্যদিকে নিখিল ব্যস্ত থালা বাজাতে। এছাড়াও খাটে বসে বসেই নাচানাচি শুরু করে দিয়েছে অনিরুদ্ধ, কৃষ্ণা, মুন্নি, শিবা সকলে। ক্যাপশনে লেখা হয়েছে ‘কৃষ্ণকলি ,মেকআপ রুমের বিষ্ময়কর এনার্জি’।

Related Articles

Back to top button