বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

স্বামী নিখিলকে মৃত্যুশয্যায় দেখে স্মৃতি ফিরল শ্যামার, নেটপাড়ায় তুমুল ভাইরাল ভিডিও

সবসময়ই টিআরপির (TRP) এর শীর্ষে থাকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলি (Krishnakoli)। কয়েক বছর ধরেই এই ধারাবাহিকের অন্যতম প্রধান চরিত্র নিখিল ওরফে নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং শ্যামা ওরফে তিয়াশা রায় (Tiyasha Roy) দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। সন্ধ্যে হলেই টিভির সামনে ‘কৃষ্ণকলি’ দেখার জন্য ভীড় জমায় এই ধারাবাহিকের অনুরাগীরা। এই সিরিয়ালের পরতে পরতে কেবল মোচড়, টানটান উত্তেজনা।

কৃষ্ণকলি সিরিয়াল টিআরপি Krishnakoli Top in TRP

ধারাবাহিকে কালো মেয়ে শ্যামার গানে মুগ্ধ নিখিল বেশ সুখে স্বাচ্ছন্দ্যে সংসার করলেও, কিছুদিনের মধ্যেই ছাড়াছাড়ি হয়ে যায় তাদের। নিখিল হঠাৎই হারিয়ে ফেলে শ্যামাকে। এরপর থেকে একের পর এক নতুন চমক ঘটতে থাকে কৃষ্ণকলি ধারাবাহিকে। বর্তমানে শ্যামাকে জীবনে ফিরে পেয়েছে নিখিল। কিন্তু শ্যামাকে ফিরে পেলেও শ্যামার আগের কোনো কথাই মনে নেই! স্মৃতি শক্তি হারিয়ে ফেলেছে শ্যামা। আর শ্যামার সাথে রয়েছে শ্যামার মেয়ে কৃষ্ণা।

Krishnakoli কৃষ্ণকলি

কিছুদিন আগেই শ্যামাকে নিয়ে গ্রামের বাড়িতে এসেছে নিখিলের পরিবার। সেখানে শ্যামা ও নিখিলের পুনরায় বিয়ের আয়োজন হয়। বিয়েও হয় দুজনের, আগের জীবনের কথা মনে না থাকি পুনরায় শ্যামাকে বিয়ে করে নিখিল। নিখিল ভেবেছিল হয়তো বিয়ের পিঁড়িত বসে শ্যামার আগের কথা মনে পড়বে, কিন্তু তা হয়নি।

এবার হটাৎই মৃত্যু শয্যায় দেখা যাচ্ছে নিখিলকে। সেখানে নিখিলের মর দেহ দেখে কান্নায় ভেঙে পড়েছে শ্যামা। নিখিলকে এভাবে দেখেই শ্যামার স্মৃতি ফিরে এসেছে। নিখিল যদি মারা যায় তাহলে শ্যামা নিজের জীবনও আর রাখবে না এই বলে মরতে যাবার জন্য উদ্যত হতেই শ্যামার হাত ধরে নেই নিখিল।

Viral Video of Krishnakoli Shyama Remember her past

অর্থাৎ নিখিল মারা যায়নি, শ্যামার স্মৃতি ফেরানোর উদ্দেশ্যেই এই মরার অভিনয় করেছিল নিখিল। জি বাংলার অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই ভিডিও শেয়ার করা হয়েছে সিরিয়ালের প্রোমো হিসাবে। আর শেয়ার হবার পর থেকেই ভিডিওটি বেশ ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়।

Related Articles

Back to top button