বিনোদনভিডিও

কৃষ্ণকলিতে নতুন মোড়! ষড়যন্ত্রের শিকার কৃষ্ণা, মেয়েকে বাঁচাতে গান ধরতেই শ্যামাকে চিনে ফেলল নিখিল

জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘কৃষ্ণকলি ( Krishnakoli )’। ধারাবাহিকে মূল চরিত্র শ্যামা, শ্যামার গায়ের রং বেশ কালো কিন্তু রয়েছে অসাধারণ গানের গলা। সেই গলায় কীর্তন আর ভগবানের নাম করে গান দর্শকদের বেশ পছন্দ। আর পাঁচটা সংসারের মত জীবনের সাংসারিক অশান্তি সমস্যা কাটিয়ে কিভাবে জিতবে শ্যামা সেটাই হল কৃষ্ণকলির গল্পের মূল বিষয়। সিরিয়ালে শ্যামা চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী তিয়াশা রায়। ও শ্যামার স্বামী নিখিলের চরিত্রে রয়েছে অভিনেতা নীল ভট্টাচার্য।

সিরিয়ালে একেরপর এক সমস্যায় জড়াতে দেখা যায় শ্যামাকে। বর্তমানে সিরিয়ালে শ্যামাকে হারিয়ে তার স্বামী নিখিলের করুন অবস্থা। অন্যদিকে শ্যামা তার মেয়ে কৃষ্ণকে নিয়ে তারই শশুর বাড়িতে রয়েছে। যদিও কেউ সে কথা জানে না। সিরিয়ালের শ্যামা এখন গান ভুলে গিয়েছে। কিন্তু কৃষ্ণ পুজোয় তার গলা দিয়ে আপনা থেকেই গান বেরিয়ে যায় যা শুনে বাড়ির সকলে ছুটে আসে।

Krishnakoli কৃষ্ণকলি

এবার শ্যামার মেয়ে কৃষ্ণাকে ফাঁসানোর জন্য শুরু হয়েছে ষড়যন্ত্র। নতুন বছরের জন্য রাখা পার্টিতে কৃষ্ণার জুসে মদ মিশিয়ে খাইয়ে দেওয়া হয়েছে। নিখিল কৃষ্ণকে গান গাইতে অনুরোধ করলে কৃষ্ণা যে ড্রিংক করে রয়েছে তা বুঝতে পারা যায়। এমন সময় মেয়ে কৃষ্ণাকে বাঁচাতে ‘প্রভুজি’ বলে গান ধরেছে শ্যামা। আর শ্যামার গান শোনা মাত্রই শ্যামাকে চিনতে পেয়ে যায় নিখিল।

শ্যামাকে চোখের সামনে দেখে আর থাকতে পারেনি নিখিল। তৎক্ষণাৎ ছুতে গিয়েছে শ্যামার কাছে। সিরিয়ালের দর্শকেরা বহুদিন ধরেই এই মুহূর্তের প্রতীক্ষা করছিলেন। এবার আশা করা যাচ্ছে নতুন বছরেরই সিরিয়ালে শ্যামাকে ফিরে পেতে চলেছে নিখিল।

Related Articles

Back to top button