বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

দেখতে দেখতে ১০০০ পর্ব পেরোল ‘কৃষ্ণকলি’, দর্শকদের প্রতি বিশেষ বার্তা শ্যামা-নিখিলজুটির

বাংলার জনপ্রিয় সিরিয়ালগুলোর মধ্যে অন্যতম হল জি বাংলার কৃষ্ণকলি (krishnakoli) সিরিয়ালটি। ২০১৮ থেকে শুরু হয়েছিল সিরিয়ালটি শ্যামা নামের এক মেয়ের কাহিনী নিয়ে শুরু হয়েছিল সিরিয়াল। গায়ের বর্ণ চাপা হলেও অশেষ গুণের অধিকারী ছিল শ্যামা। আর তার গানের কণ্ঠ ছিল অপূর্ব। সেই গানের গলার প্রেমে পরেই শ্যামাকে বিয়ে করে বাড়ি নিয়ে এসেছিল নিখিল। অথচ শশুরবাড়িতে এসে সুখ মেলেনি প্রথম থেকেই নানা ষড়যন্ত্রের শিকার হয়েছে সে।

কখনো মিল তো কখনো অমিল এই নিয়েই এগিয়ে চলেছে সিরিয়ালের পর্ব। দশকের কাছে যেমন প্রশংসিত তেমনই জনপ্রিয় হয়েছে সিরিয়ালটি। টিআরপির তালিকাতেও প্রথম সারিতেই থেকেছে কৃষ্ণকলি। সিরিয়ালে শ্যামার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তিয়াশা রায় (tiyasha roy)। আর শ্যামার বর নিখিলের চরিত্রে অভিনয় করছেন নীল ভট্টাচার্য (neel bhattacharya)। দুজনের অনবদ্য অভিনয় দর্শকদের মন জিতে নিয়েছে।

দেখতে দেখতে আজ তিন বছর পেরিয়ে ১০০০ পর্ব হয়ে গেল কৃষ্ণকলি সিরিয়ালের। একটা বাংলা সিরিয়ালের ১০০০ পর্ব চাড্ডিখানি কথা নয়। তাই সিরিয়ালের ১০০০ পর্ব উপলক্ষে দর্শকদের প্রতি বিশেষ বার্তা দিয়েছেন শ্যামা  ও নিখিল। একটি ভিডিওতে দর্শকদের এতো  ভালোবাসা দেবার জন্য অনেক অনেক ধন্যবাদ জানিয়েছেন দুজনেই।

এছাড়াও দর্শক থেকে শুরু করে সিরিয়ালের বাকি কর্মী ও সেটের কর্মীদের কাছেও কৃতজ্ঞ তারা দুজনেই। সেই কথাও জানিয়েছেন ভিডিওতে। প্রসঙ্গত, সিরিয়ালে শ্যামা আর তার হারিয়ে যাওয়া ছেলের মিলনের পর্ব চলছে। এতদিন শ্যামা জানত কৃষ্ণাই তার একমাত্র সন্তান। কিন্তু হটাৎই সে জানতে পারে যে তার আরো এক ছেলে রয়েছে।

এই খবর জানতে পাড়ার পর থেকেই ছেলের জন্য চিন্তায় পাগল হয়ে গিয়েছিল শ্যামা। বেনারসে যেখানে শ্যামা ছিল সেখানে যমজ সন্তানের জন্ম দিয়েছিল শ্যামা। টাকার লোভে কৃষ্ণাকে রেখে ছেলেকে বিক্রি করে দিয়েছিল সেখানে মহিলা। সব জানতে পাড়ার পর ছেলের খোঁজে লেগে পরে শ্যামা। বর্তমানে সেই ছেলের সাথেই মিলন হচ্ছে শ্যামার।

Related Articles

Back to top button