বিনোদনভাইরালভিডিও

কুলেস্ট শাশুড়ি মা! এয়ারপোর্টে ‘কৃষ্ণকলি’র ধারাবাহিকের শ্যামা আর তার জামাইয়ের উত্তাল নাচে ‘থ’ নেটপাড়া

সবসময়ই টিআরপির (TRP) এর শীর্ষে থাকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলি (Krishnakoli)। কয়েক বছর ধরেই এই ধারাবাহিকের অন্যতম প্রধান চরিত্র নিখিল ওরফে নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং শ্যামা ওরফে তিয়াশা রায় (Tiyasha Roy) দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। সন্ধ্যে হলেই টিভির সামনে ‘কৃষ্ণকলি’ দেখার জন্য ভীড় জমায় এই ধারাবাহিকের অনুরাগীরা। এই সিরিয়ালের পরতে পরতে কেবল মোচড়, টানটান উত্তেজনা।

দীর্ঘ ৩ বছরেরও বেশি সময় ধরে চলে আসছে সিরিয়াল। জনপ্রিয়তাকেও ধরে রাখতে বেশ সক্ষম হয়েছে কৃষ্ণকলি। দেখতে দেখতে ১০০০ পর্ব পার করে ফেলেছে এই ধারাবাহিক৷ লকডাউন ওঠার পর থেকেই ফের স্বাভাবিক ছন্দে ফিরেছিল টেলিপাড়া। শ্যুটিং এ ফিরেই ১০০০ পর্ব পেরোনোর আনন্দ উদযাপনে কেক, মিষ্টি নিয়ে সেলিব্রেট করেছিলেন ধারাবাহিকের কলাকুশলীরা।

Krishnakoli Tiyasha roy

পর্দার শ্যামা আর বাস্তবের শ্যামা অর্থাৎ তিয়াসার মধ্যে যে আকাশ পাতাল পার্থক্য তা জানতে বাকি নেই তার অনুরাগীদের। এবার ফের চোখ ধাঁধানো লুকে ধরা দিলেন অভিনেত্রী। পরনে লাল জাম্প স্যুট, পায়ে হাই হিলস, পনিটেল করে বাঁধা চুল পাশে অনস্ক্রিন জামাই অর্থাৎ অনিরুদ্ধকে নিয়ে ‘মস্ত জওয়ানি’র (Pagal Kar Gayi Re) তালে এয়ারপোর্টেই উত্তাল নাচলেন তিয়াসা। যা দেখে রীতিমতো ‘থ’ হয়ে গিয়েছেন নেটিজেনরা।

Krishnakoli Actress Tiasha Roy on vacation

কয়েকদিন আগেই জন্মদিন গিয়েছে অভিনেত্রীর। এই বিশেষ দিনটা তিনি বন্ধুদের সঙ্গে মন্দারমণিতেই কাটিয়েছিলেন। সেখান থেকেই একেরপর এক ছবি শেয়ার করে চলেছেন তিনি। কখনো ঘোড়ার পিঠে চেপে, কখনো বা হাওয়ায় দুহাত ছড়িয়ে দিয়ে আবার কখনো মোহময়ী দৃষ্টিতে ক্যামেরার দিকে তাকিয়ে ফটোশ্যুট সেরেছেন অভিনেত্রী৷ এই ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন মানসিকতা যদি পজিটিভ থাকে, তবেই পজেটিভ জিনিস আসে।

কদিন ধরেই একটি খবর ভেসে বেড়াচ্ছে টলিপাড়ার অন্দরে, সুবানের সাথে দাম্পত্য জীবনে চীড় ধরেছে তিয়াসার।তবে সূত্রের খবর আপতত এক ছাদের তলায় না থাকলেও এখনও সম্পর্কটা পুরোপুরি ভেঙে যায়নি এই টেলি জুটির। তিয়াসার কথায়, ‘সম্পর্কের সমীকরণটা আগের থেকে পরিবর্তিত হয়েছে ঠিকই। কাজের সূত্রে আমরা আলাদাই থাকছি, তবে সব সমস্যাই কি ডিভোর্স অবধি গড়াবে? তার কি খুব প্রয়োজনীয়তা আছে? দাম্পত্যে ঝগড়াঝাটি হবে, কথাকাটাকাটি হবে তা তো স্বাভাবিক। এই সব কিছুই নির্ভর করছে পরিস্থিতির উপর।’

 

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Roy (@tiyasharoyofficial)

 

Related Articles

Back to top button