সেরা হবার দৌড়ে মিঠাইকে পিছনে ফেলে বাজিমাত করল শ্যামা, টিআরপি লিস্টে প্রথম কৃষ্ণকলি


বাঙালির ঘরে সন্ধ্যে মানেই সিরিয়ালের (Serial) সময়। বাড়ির কাজ সেরে সন্ধ্যাপ্রদীপ জেলে বাড়ির সকলে মিলে আসর জমান টিভির সামনে। এমনকি আজকাল তো ছেলেরাও কাজ থেকে ফেরার পথে ফোনের মধ্যেই হেডফোন গুঁজে সিরিয়ালে মনোযোগ দেন। আসলে সিরিয়ালের কিছু গল্পের সাথে নিজের জীবনের গল্পকেও দেখতে পান অনেকে। সাংসারিক কূট কাচালি থেকে শুরু করে জীবনে চলার পথের সংগ্রাম নানান বাধা বিপত্তিরর মাঝেও এগিয়ে চলার গল্প থাকে এই সিরিয়াল গুলির মধ্যে।

কিছু সিরিয়ালের গল্পের চাহিদা বাকি সব সিরিয়ালের থেকে বেশি হয়, যেটা হল সেই সিরিয়ালের সাফল্যের মাপকাঠি। এই মাপকাঠির পরিমাপ হল টিআরপি (TRP)। টিআরপি দিয়েই নিরিধারিত হয় সিরিয়ালগুলোর ভাগ্য। টিআরপির মাপকাঠিতে কে কত বেশি পয়েন্ট পেল তাই নিয়েই লেগে থাকে লড়াই। প্রতি সপ্তাহের শেষে বের হয় এই রিপোর্ট কার্ড। আর এবার প্রকাশিত হল এসপ্তাহের রিপোর্ট কার্ড। যা দেখে সবার আগে একটাই কথা মাথায় আসে সবার আগে, সেটা হল পাল্টে গেল বাজি!

Krishnakoli Tiyasha roy

গত সপ্তাহে সকলকে টেক্কা দিয়ে বাজিমাত করেছিল কিছুদিন আগে শুরু হওয়া নতুন সিরিয়াল মিঠাই। এসপ্তাহে কিন্তু সেটা আর হয়নি, বরং এবার বাজিমাত করেছে কৃষ্ণকলি। হ্যাঁ এই সপ্তাহে টিআরপি তালিকায় মিঠাইকে টেক্কা দিল শ্যামা। ১০.২ পয়েন্ট নিয়ে এক্কেবারে প্রথম স্থানে ‘কৃষ্ণকলি’। অবশ্য খুব একটা পিছিয়ে নেই মিঠাই  নামমাত্র পয়েন্টের জেরে দ্বিতীয় হয়েছে মিঠাই। এসপ্তাহে মিঠাইয়ের টিআরপি পয়েন্ট ১০.০১।

এতো গেল প্রথম আর দ্বিতীয় এবার আসা যাক তৃতীয় স্থানের সিরিয়ালে। গত সপ্তাহের মত এই সপ্তাহেও নিজের জায়গা ধরে রেখেছে গুনগুনের খড়কুটো। ৯.২ পয়েন্ট নিয়ে এসপ্তাহে খড়কুটো টিআরপি লিস্টে রয়েছে তৃতীয় স্থানে। ঠিক তার পরেই ৯.০ পয়েন্টের রয়েছে যুমুনা ঢাকি। আর পঞ্চম স্থানে রয়েছে অপরাজিতা অপু, এ সপ্তাহে মোট ৮.২ পয়েন্ট পেয়েছে সিরিয়ালটি। আসুন এবার এক ঝলকে দেখে নেওয়া যাক বাকি সিরিয়ালগুলোর টিআরপি তালিকা।

মহাপীঠ তারাপীঠ – ৮.০

করুণাময়ী রাণী রাসমণি – ৭.৭

দেশের মাটি, মোহর – ৭.৪

গঙ্গারাম – ৭.৩

শ্রীময়ী – ৭.১


Like it? Share with your friends!

655
655 points