বিনোদন

ওনাকে শ্রদ্ধা করি! মদন মিত্রের সঙ্গে সম্পর্কের রটনা নিয়ে মুখ খুললেন ‘কৃষ্ণকলি’র শ্যামা

বাংলার ক্রাশ বিধায়ক মদন মিত্রের (Madan Mitra) স্নেহধন্যা জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলির (Krishnakoli) শ্যামা ওরফে তিয়াশা রায় (Tiyasha Roy) । এর আগেও বহুবার তাদের একসঙ্গে দেখা গিয়েছে। দিন কয়েক আগেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন মদন মিত্র। তখনও তার ডিসচার্জের দিন হাজির হয়ে গিয়েছিলেন অভিনেত্রী তিয়াশা রায়।

এরপর বেলঘড়িয়ার খাটু শ্যাম মন্দিরে পুজো দিতে অভিনেত্রীকে নিয়েই গিয়েছিলেন মদন মিত্র। পরে কামারহাটিতে ত্রাণ ও বিলি করেছিলেন তারা একসাথে। মদন মিত্রর সঙ্গে তিয়াশার ছবি ছড়িয়ে পড়তেই ট্রোলের পালা শুরু হয়ে যায়। কিন্তু সেসবে যে বিশেষ ধার তাদের দুজনের কেউই ধারেননা তা ফের প্রমাণিত।

তবে সম্প্রতি কৃষ্ণকলি অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে রটেছে বেশ কিছু গুজব। শোনা যাচ্ছে, স্বামী সুবানের সঙ্গে অভিনেত্রীর বিবাহ বিচ্ছেদের রূপ নিয়েছে। যদিও তিয়াশা এই গুজব উড়িয়ে দিয়ে বলেন, ‘কেন যে এমন ধরণের গুজব রটছে সেটা বুঝতে পারছি না। তাছাড়া আমাদের মধ্যে সত্যিই যদি এরম কিছু হয় তাহলে সংবাদমাধ্যমকে নিশ্চই জানানো হবে। তবে এই খবর শুধুমাত্র গুজব মাত্র।’ অন্যদিকে তিয়াশার স্বামী সুবানকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনিও উত্তর দিয়েছেন। সুবানের মতে, বিবাহ বিচ্ছেদের খবর তো আর নতুন কিছু নয়! হামেশাই এই খবর চলছে, কবে থেকে শুনে আসছি এই গুজব।

কৃষ্ণকলি Krishnakoli Tiasha Roy Suban Roy Marriage Relationship

এমতাবস্থায় বিধায়ক মদন মিত্রের সঙ্গে তিয়াশার মেলামেশা নিয়ে চলছে ঢাক ঢাক গুড়গুড়। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী। তিনি জানান, মদন মিত্র ও মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-কে শ্রদ্ধা করেন তিনি। তার মতে মানুষ হিসেবে এই দুই ব্যক্তিকে সম্মান করেন তিনি। তাঁরা যদি তৃণমূল না করে বিজেপি করতেন, তাহলেও তিয়াশা তাঁদের সমর্থন করতেন।

এছাড়াও, কৃষ্ণকলির আরেক অভিনেত্রী শ্রীময়ী চট্টোরাজ ওরফে রাধারানীর সঙ্গে বিধায়ক কাঞ্চন মল্লিককে জড়িয়ে যে খবর চাউর হিয়েছিল, তারও তীব্র নিন্দা করেন তিয়াশা। তিনি বলেছেন, শ্রীময়ীর কেরিয়ারে অনেকটা পথ বাকি, তাছাড়া শ্রীময়ীর বয়েসও কম। সুতরাং তাঁকে নিয়ে এই ধরনের কুৎসা রটানো ঠিক নয়।

Related Articles

Back to top button