ছবিবিনোদন

ঘোমটা, শাড়ি ছেড়ে হট লুকে ঘোড়ায় চড়ছেন কৃষ্ণকলির শ্যামা! তিয়াসাকে চেনা যেন দায়

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে শ্যামা ওরফে অভিনেত্রী তিয়াসা রায়কে (Tiyasha Roy) দেখে যারা অভ্যস্ত তারা এই ছবি দেখে বিষম খেতে পারেন। ধারাবাহিকে তিয়াসার গায়ের রঙ বেশ শ্যামলাই দেখানো হয়, পরনে তার শাড়ি, মাথায় অধিকাংশ সময় ঘোমটা। কিন্তু রিয়েল লাইফে যে এক্কেবারে ৩৬০ ডিগ্রি আলাদা তার আভাস মিলল অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। অনস্ক্রিন শ্যামার এই অবতার দেখে তো চক্ষু চড়কগাছ হওয়ার জোগাড় নেটিজেনদের।

চুলে একটা মেসি বান কোনো রকমে বাধা, চোখে আঁটা রোদ চশমা, কালো ক্রপ টিশার্ট, টর্ন ডেনিম হট প্যান্ট, পায়ে লাল স্নিকার্স তিয়াসার হটনেসে যেন এদিন কেঁপে উঠল নেট দুনিয়া। পিছনে সমুদ্র রাশি তার সামনেই খোলা আকাশের তলায় বিভিন্ন পোজে দাঁড়িয়ে ছবি তুলেছেন অভিনেত্রী তিয়াসা রায়।

কয়েকদিন আগেই জন্মদিন গিয়েছে অভিনেত্রীর। এই বিশেষ দিনটা তিনি বন্ধুদের সঙ্গে মন্দারমণিতেই কাটিয়েছিলেন। সেখান থেকেই একেরপর এক ছবি শেয়ার করে চলেছেন তিনি। কখনো ঘোড়ার পিঠে চেপে, কখনো বা হাওয়ায় দুহাত ছড়িয়ে দিয়ে আবার কখনো মোহময়ী দৃষ্টিতে ক্যামেরার দিকে তাকিয়ে ফটোশ্যুট সেরেছেন অভিনেত্রী৷ এই ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন মানসিকতা যদি পজিটিভ থাকে, তবেই পজেটিভ জিনিস আসে।

কদিন ধরেই একটি খবর ভেসে বেড়াচ্ছে টলিপাড়ার অন্দরে, সুবানের সাথে দাম্পত্য জীবনে চীড় ধরেছে তিয়াসার।তবে সূত্রের খবর আপতত এক ছাদের তলায় না থাকলেও এখনও সম্পর্কটা পুরোপুরি ভেঙে যায়নি এই টেলি জুটির। তিয়াসার কথায়, ‘সম্পর্কের সমীকরণটা আগের থেকে পরিবর্তিত হয়েছে ঠিকই। কাজের সূত্রে আমরা আলাদাই থাকছি, তবে সব সমস্যাই কি ডিভোর্স অবধি গড়াবে? তার কি খুব প্রয়োজনীয়তা আছে? দাম্পত্যে ঝগড়াঝাটি হবে, কথাকাটাকাটি হবে তা তো স্বাভাবিক। এই সব কিছুই নির্ভর করছে পরিস্থিতির উপর।’

Related Articles

Back to top button