বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

উন্মুক্ত উরু, খোলা চুলে বল্ড অবতারে হাজির শ্যামা! নিমেষে ভাইরাল তিয়াশার ‘হট’ ভিডিও

সবসময়ই টিআরপির (TRP) এর শীর্ষে থাকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলি (Krishnakoli)। কয়েক বছর ধরেই এই ধারাবাহিকের অন্যতম প্রধান চরিত্র নিখিল ওরফে নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং শ্যামা ওরফে তিয়াশা রায় (Tiyasha Roy) দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন।সন্ধ্যে হলেই টিভির সামনে ‘কৃষ্ণকলি’ দেখার জন্য ভীড় জমায় এই ধারাবাহিকের অনুরাগীরা। এই সিরিয়ালের পরতে পরতে কেবল মোচড়, টানটান উত্তেজনা। শ্যামা নিখিলের পাশাপাশি এখন তাদের মেয়ে শ্যামাও দর্শকদের বেশ পছন্দের হয়ে উঠেছে।

কৃষ্ণকলি ধারাবাহিকে অভিনেত্রীর অভিনয়ে দর্শকরা একেবারে মুগ্ধ। ধারাবাহিকে শ্যামার গায়ের রং বেশ কালো কিন্তু রয়েছে অসাধারণ গানের গলা, সেই গলায় কীর্তন দর্শকদের বেশ পছন্দ। আর পাঁচটা সংসারের মত জীবনের সাংসারিক অশান্তি সমস্যা কাটিয়ে কিভাবে জিতবে শ্যামা সেটাই হল কৃষ্ণকলির মূল গল্পের বিষয়।

tiyasha roy krishnakoli

ধারাবাহিকে এখন শ্যামার বেশ কিছুটা বয়স হয়েছে, চুলেও ধরেছে পাক। এমনকি শ্যামার মেয়ে কৃষ্ণার ও এখন বিয়ে হয়ে গিয়েছে। বয়স্ক শ্যামার অভিনয়ও এক্কেবারে জমিয়ে দিয়েছেন তিয়াশা। এই শ্যামলা রঙা মিষ্টি মেয়েকেই ভালোবেসেছে আপামর বাঙালি।

tiyasha roy krishnakoli

কিন্তু ধারাবাহিকের ‘শ্যামা’ আর বাস্তব জীবনের শ্যামা ওরফে তিয়াশাকে দেখলে আপনার চোখ কপালে উঠতে বাধ্য। তিয়াশার সৌন্দর্যের আগুনে প্রায়শই উষ্ণ হয়ে ওঠে অনুরাগীদের মন। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় শ্যামা অবতার ছেড়ে বিভিন্ন ফটোশ্যুট এর ছবি, বা ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। তার অনুরাগীর পাশাপাশি রয়েছে অসংখ্য ফ্যানপেজও।

 

সম্প্রতি এমনই এক ভিডিও শেয়ার করা হয়েছে তিয়াশা রায়ের ফ্যানপেজ থেকে। যেখানে দেখা যাচ্ছে হলুদ স্লিট গাউনে, উষ্ণতা বাড়াচ্ছে অভিনেত্রীর উন্মুক্ত উরু, সাথে খোলা চুলে আরও যেন মোহময়ী হয়ে উঠেছেন তিয়াশা। চোখে মুখে তার ঠাসা আবেদন। তিয়াশার দিক থেকে যেন চোখই সরানো যাচ্ছেনা। স্বাভাবিক ভাবেই এই ভিডিও নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button