ছবিবিনোদন

পুলের ধারে বিকিনিতে উন্মুক্ত নাভি! ভেজা শরীরে এই শীতেও ঘাম ঝরালেন কৃষ্ণকলির মুন্নি

সবসময়ই টিআরপির (TRP) এর লিস্টে প্রথম দিকেই থাকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলি (Krishnakoli)। সন্ধ্যে হলেই টিভির সামনে ‘কৃষ্ণকলি’ দেখার জন্য ভীড় জমায় এই ধারাবাহিকের অনুরাগীরা। এই সিরিয়ালের পরতে পরতে কেবল মোচড়, টানটান উত্তেজনা।

ধারাবাহিকে কৃষ্ণকলি, নিখিল বাদেও অন্যান্য চরিত্র গুলিও দর্শকদের বেশ পছন্দের। এই সিরিয়ালের একটি অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র ‘মুন্নি’।কৃষ্ণকলির সুবাদেই মুন্নি ওরফে অনন্যা গুহ দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। সদ্য উচ্চ মাধ্যমিক পাশ এই মেয়ে এখন নেটপাড়ার নয়া সেনসেশন।

ধারাবাহিকে তিনি গল্পের নায়ক নিখিলের ভাইঝির চরিত্রে অভিনয় করছেন। সোশ্যাল মিডিয়ায় দুর্দান্ত সক্রিয় পর্দার মুন্নি। মাঝেমধ্যেই শ্যুটিং এর ফাঁকে সহ অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে রিল ভিডিও বানান অনন্যা৷

সেগুলি যথারীতি ভাইরাল হয় তা বলাই বাহুল্য। তবে এবার এক্কেবারে অন্য অবতারে সোশ্যাল মিডিয়া কাঁপিয়েছেন তিনি। সুইমিং পুলের নীল জলরাশির পাশে বিকিনি পরে রোদ গায়ে মেখে এক গুচ্ছ ছবি শেয়ার করেন মুন্নি।

সাদা কালো বিকিনির ফাঁকে উন্মুক্ত তার সুগভীর নাভি। খোলা চুলে বান্ধবীদের সঙ্গে একেরপর এক ছবি তুলেছেন তরুণী। আসলে খুব শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী অলকানন্দা গুহ, তাঁর ব্যাচেলারেট সেলিব্রেট করতেই পুল পার্টিতে মজেছিলেন অনন্যা। অভিনয়, লেখাপড়া, সবটাই ব্যালেন্স করে চলেন অভিনেত্রী। বলিউডের মতোই টলি অভিনেত্রীদেরও যে আজকাল বিকিনি নিয়ে ছুত মার্গ নেই তা স্পষ্ট এই ছবিতে।

Related Articles

Back to top button