বিনোদন

ফুরিয়ে এল কৃষ্ণকলির সফর! শেষবারের জন্য কাছাকাছি এসে দর্শকদের কাঁদালেন শ্যামা নিখিল

জি বাংলার জনপ্রিয় সিরিয়ালের মধ্যে একটি কৃষ্ণকলি (Krishnakoli)। নতুন সিরিয়ালের ভিড়ে কয়েক বছর কেটে গেলেও এখনও জনপ্রিয়তা কমেনি এই সিরিয়ালের। তবে সব ভালোরই যেমন শেষ থাকে তেমনই এবার দীর্ঘদিনের শ্যামা নিখিলের জার্নিতে পড়তে চলেছে ইতি। এক সময় TRP রেটিং-এ উপরের দিকেই থাকত এই ধারাবাহিক, কিন্তু ‘মিঠাই’, ‘উমা’, ‘খুকুমণি হোম ডেলিভারি ‘র সাথে প্রতিযোগিতায় গিত কয়েকমাস ধরেই বেশ পিছিয়ে পড়েছিল কৃষ্ণকলি।

টলিপাড়ার সূত্রের খবর, এই সপ্তাহেই শেষ হবে ধারাবাহিক। এই দীর্ঘ যাত্রাপথে দর্শকদের ভালোবাসা যেমন পেয়েছে এই সিরিয়াল তেমনই অসংখ্য বার ধারাবাহিকের অনেক দৃশ্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় বয়ে গিয়েছে ট্রোলের বন্যা, নির্মাতাদের কাছে নেটিজেনরা আর্জি করেছেন ধারাবাহিক বন্ধের। অবশেষে সব জল্পনা সত্যি হয়েই শেষ হতে চলেছে কৃষ্ণকলি।

ধারাবাহিকের সুবাদে শ্যামা ওরফে তিয়াশা রায় (Tiyasha Roy) এবং নিখিল তথা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও দর্শকদের ঘরের লোক হয়ে উঠেছিলেন। তাদের সম্পর্কের টানাপোড়েন, প্রেম, সংসার সবই হয়ে উঠেছিল সকলের আগ্রহের বিষয়। শোনা যাচ্ছে, আগামী সপ্তাহ থেকে কৃষ্ণকলির জায়গায় সম্প্রচারিত হবে ‘করুণাময়ী রাণী রাসমণি’। আর সাড়ে ছ-টা’তে সম্প্রচারিত হবে জি বাংলার নতুন ধারাবাহিক ‘পিলু’।

krishnakoli

গত কালকেই শেষ শ্যুটিং -এর সেট থেকে ধারাবাহিকের অন্যান্য কলাকুশলীদের হাসিমাখা মুখ ভিডিওতে তুলে ধরে লিখেছিলেন তোমাদের খুব মিস করব। অন্যদিকে অনেকদিন ধরেই ধারাবাহিকে অনুপস্থিত নিখিল। তিনি এখন চুটিয়ে তার সস্য শুরু হওয়া ধারাবাহিক ‘উমা’ নিয়ে ব্যস্ত। তাই ছুটির ঘন্টা বাজতেই দর্শকদের আর্জি ছিল, শেষ এপিসোডে অন্তত একবার হাজির হওয়া উচিত নীল ওরফে নিখিলের ।

শেষবারের মতো তাদের কথাই যেন রাখলেন শ্যামা নিখিল। সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে এসেছে যেখানে আবার কাছাকাছি আস্তে দেখা গিয়েছে শ্যামা নিখিলকে। যেখানে শ্যামার সাজে তিয়াশা এবং নিখিলের সাজে নীল একটি রিল বানিয়েছেন। জনপ্রিয় হিন্দী গানে দুজনে কাছাকাছি এসে, ক্যাপশনে লিখেছেন “শেষ বারের জন্য”। আর এই ভিডিও দেখেই মন খারাপ কৃষ্ণকলিপ্রেমীদের।

 

Related Articles

Back to top button