ছবিবিনোদনসিরিয়াল

মা হতে চলেছেন কৃষ্ণকলির কৃষ্ণা! বেবিবাম্পে হাত রেখে নিজেই সুখবর দিলেন অভিনেত্রী

সিরিয়াল প্রেমী দর্শকদের কাছে অত্যন্ত পছন্দের একটি সিরিয়াল হল জি বাংলার ‘কৃষ্ণকলি’(Krishnakali)। টানা ৩ বছর ধরে নানান ঘটনাপ্রবাহের মধ্যে দিয়ে চলছে এই সিরিয়াল। তবে ইতিপূর্বে একাধিকবার সিরিয়াল শেষের জল্পনা তৈরি হলেও সেসব উড়িয়ে দিয়ে সবার দুরন্ত অভিনয় আর টানটান চিত্রনাট্যের জেরে দর্শকমহলে আজও সমান জনপ্রিয় এই ধারাবাহিক।

সিরিয়ালে শ্যামার মেয়ে কৃষ্ণার চরিত্রে অভিনয় করছেন টেলিভিশন জগতের পরিচিত মুখ সৌমি চ্যাটার্জী (Soumi Chatterjee)। মিষ্টি এই টেলিভিশন অভিনেত্রীর বয়স বেশি না হলেও ইতিমধ্যেই তিনি অভিনয় করে ফেলেছেন ‘দীপাবলির সাতকাহন’, এবং ‘কপালকুন্ডলা’র মতো ধারাবাহিকে। সিরিয়ালে অভিনয়ের সূত্রেই সোশ্যাল মিডিয়ায় দারুন জনপ্রিয় কৃষ্ণা অভিনেত্রী সৌমি।

সিরিয়ালের সেট হোক কিংবা নিজের ব্যাপক জীবন সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই নানান রিল ভিডিও এবং ছবি শেয়ার করেন অভিনেত্রী। সেই সাথে সিরিয়ালের সেটেই সহ অভিনেতা, অভিনেত্রী থেকে অনান্য কলাকুশলী সকলের সাথেই চলে চুটিয়ে হাসি-ঠাট্টা।


সিরিয়ালের বর্তমান প্লট অনুযায়ী ইতিমধ্যেই দেখা গেছে শেষমেশ একপ্রকার ঝুঁকি নিয়েই দিশার হাত থেকে নিজের গর্ভবতী মেয়ে কৃষ্ণা কে উদ্ধার করেছে শ্যামা। এসবের মধ্যেই দেখা যায় দীর্ঘদিন পর শ্যামার চৌধুরী পরিবারে এসেছে সুখবর। পুত্র সন্তানের জন্ম দিয়েছে কৃষ্ণা। এদিন সিরিয়ালের গর্ভবতী লুকেই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন কৃষ্ণা অভিনেত্রী সৌমি।

ছবিতে দেখা যাচ্ছে হাসিমুখে গর্ভবতী কৃষ্ণার তার বেবিবাম্পে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছে, তার পাশেই এক যুবক সম্ভবত সিরিয়ালের শুটিংয়ের সাথে যুক্ত কেউ নিজের ভুরিতে হাত দিয়ে দাড়িয়ে রয়েছেন। মজার এই ছবির ক্যাপশনে মজার ছলে জনপ্রিয় গানের লাইন দিয়ে সৌমি লিখেছেন ‘আমাদের কোনটা আসল কোনটা নকল — তোমরা জানো না , এর বাইরে জগত আছে আমরা মানি না ‘

Related Articles

Back to top button