বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

মেকআপ রুমে বান্ধবীদের সাথে তুমুল নাচ সিরিয়ালের শান্তশিষ্ট শ্যামার! তুমুল ভাইরাল ভিডিও

বাঙালি বাড়িতে সন্ধ্যা মানেই শঙ্খ ধ্বনি আর সিরিয়ালের (Serial) প্রারম্ভ সংগীত। বাঙালির সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে সিরিয়াল। বাঙালি বাড়ির মহিলাদের কাজের ফাঁকে অবসর সময়ের সঙ্গী হল সিরিয়াল। আর বাঙালি যখন তখন বাংলা সিরিয়াল তো দেখবেই। বাংলা সিরিয়ালের মধ্যে জি বাংলার ‘কৃষ্ণকলি’ সিরিয়াল ব্যাপক জনপ্রিয়। সিরিয়ালে মূল চরিত্র সামার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তিয়াশা রায় (Tiasha Roy)। সিরিয়ালে শ্যামার  গায়ের রং কালো, তবে তার গুনের শেষ নেই। তার সাথে কোঁকড়ানো চুল, পরনে শাড়ি আর কীর্তন গানে তার অভিনয় দর্শকদের মন জয় করে নিয়েছে। তিয়াশাকে তাই এখন সাধারণ মানুষ শ্যামা নামেই চেনে বেশি।

KrishnaKali Serial Tiasha Roy Dancing কৃষ্ণকলি তিয়াশা রায়

সোশ্যাল মিডিয়াতে কম বেশি সক্রিয় অভিনেত্রী। মাঝে মধ্যেই নিজের ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি অভিনেত্রীর একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে বান্ধবীদের সাথে মেকআপ রুমের মধ্যেই তুমুল নাচতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। আসলে ভাইরাল ভিডিওটি শ্যামা অর্থাৎ তিয়াশা শেয়ার করেনি, বরং ভিডিওটি শেয়ার করেছে অভিনেত্রী পূর্বাশা। কৃষ্ণকলি সিরিয়ালে বিজলীর চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী পূর্বাশা রায়।

কিছু  দিন যাবৎ সোশ্যাল মিডিয়াতে বিগবসের একটি ডায়ালগ নিয়ে বানানো গান ‘তোড্ডা কুত্তা টমি, সাডা কুত্তা, কুত্তা’ ভাইরাল হয়েছে। বলিউড থেকে টলিউডের বহু তারকারা এই গানে নিজেদের রইল ভিডিও বানিয়ে শেয়ার করেছেন। এবার সেই সমস্ত সেলেব্রিটিদের দলে যোগ দিল কৃষকলির শ্যামা অর্থাৎ অভিনেত্রী তিয়াশা রায়।

Related Articles

Back to top button