বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

হুবহু এক দেখতে! শ্যামার মেয়ে আর উমার বোনকে নাচতে দেখে ধন্দে নেটিজেনরা

সিরিয়াল প্রেমী দর্শকদের কাছে অত্যন্ত পছন্দের একটি সিরিয়াল হল জি বাংলার ‘কৃষ্ণকলি’(Krishnakali)। টানা ৩ বছর ধরে নানান ঘটনাপ্রবাহের মধ্যে দিয়ে চলছে এই সিরিয়াল। সবার দুরন্ত অভিনয় আর টানটান চিত্রনাট্যের জেরে দর্শকমহলে আজও সমান জনপ্রিয় এই ধারাবাহিক।তাই প্রতি সপ্তাহেই ঘুরিয়ে ফিরিয়ে টিআরপি রেটিংয়ে প্রথম ৫-এর মধ্যেই থাকে এই ধারাবাহিক।

উল্লেখ্য নিখিল চরিত্রের অভিনেতা নীল ভট্টাচার্য বর্তমানে জি বাংলার নতুন সিরিয়াল উমার (Uma) অভিমন্যু চরিত্রের শুটিংয়ের কাজে ব্যস্ত। তাই কৃষ্ণকলি সিরিয়ালে বিগত বেশ কিছুদিন ধরেই দেখানো হচ্ছে ব্যাবসার কাজে বিদেশে পড়ে রয়েছে নিখিল। এদিকে বাড়িতে সংসার,মেয়ে জামাই, শত্রুদের চক্রান্ত সবকিছু একাহাতে সামলাচ্ছে শ্যামা।

krishnakoli shyama

সিরিয়ালে শ্যামার মেয়ে কৃষ্ণার চরিত্রে অভিনয় করছেন টেলিভিশন জগতের পরিচিত মুখ সৌমি চ্যাটার্জী (Soumi Chatterjee)। মিষ্টি এই মেয়েটির বয়স বেশি না হলেও ইতিমধ্যেই অভিনয় করেছেন ‘দীপাবলির সাতকাহন’, এবং ‘কপালকুন্ডলা’ ধারাবাহিকে। কৃষ্ণা অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই রিল ভিডিও (Reel Video) শেয়ার করেন।


উল্লেখ্য এই কৃষ্ণকলি সিরিয়ালের পরিচালকই উমা সিরিয়াল পরিচালনা করছেন। সেই কারণে মাঝেমধ্যেই এই দুই সিরিয়ালের কলাকুশলীদের একসাথে দেখা যায়। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় একসাথে নানান ভিডিও শেয়ার করেন তারা। প্রসঙ্গত এই উমা সিরিয়ালের নায়িকার ছোটো বোন চুমকির চরিত্রে অভিনয় করছেন শিশু শিল্পী দেবপ্রিয়া বসু।


সম্প্রতি ইনস্টাগ্রামে এই দুই অভিনেত্রী অর্থাৎ কৃষ্ণা চরিত্রের সৌমি আর চুমকি চরিত্রের দেবপ্রিয়া বসু (Debapriya Basu) লেডি ল্যাড গানের একটি রিল ভিডিও শেয়ার করেছেন। তাদের দুজনকে দেখে যে কেউ বলবে তারা যমজ বোন। হুবহু একেবারে এক দেখতে তাদের। ভিডিও টি শেয়ার করে ক্যাপশনে সৌমি লিখেছেন ‘আমরা দুই বোন।’ আর তাই ভিডিওটি দেখে ধন্দে পড়েছেন নেটিজেনরা। সবার একটাই প্রশ্ন ‘তোমরা দুই বোন’!

 

 

View this post on Instagram

 

A post shared by SOUME CHATTERJEE (@soumechatterjee)

Related Articles

Back to top button