বর আসলে আস্ত বর্বর ! বিবাহবার্ষিকী পেরোতেই আফসোস কৃষ্ণকলির


জনপ্রিয় বাংলা ধারাবাহিক কৃষ্ণকলির শ্যামাকে কে না চেনে! সন্ধ্যা হলেই এখন পারে প্রতিটি ঘরে বেজে ওঠে “কৃষ্ণকলি আমি তারেই বলি”। আসলে প্রতিদিন শ্যামার অভিনয় দেখার জন্য মানুষ টিভির পর্দার দিকে চেয়ে থাকে। টলি অভিনেত্রী তিয়াশা রায় এই ধারাবাহিকে শ্যামার চরিত্রে অভিনয় করছে। ধারাবাহিকে শ্যামার গায়ের রং কালো, তবে তার গুনের শেষ নেই। তার সাথে কোঁকড়ানো চুল, পরনে শাড়ি আর কীর্তন গানে তার অভিনয় দর্শকদের মন জয় করে নিয়েছে। তিয়াশাকে তাই এখন সাধারণ মানুষ শ্যামা নামেই চেনে বেশি।

বাংলা ধারাবাহিকের শ্যামার বিয়ে হয়েছে ৩ বছর হল। ধারাবাহিকে তার স্বামী নিখিল হলে আসল জীবনে কিন্তু স্বামী অভিনেতা সুবান রায়। নিজেদের তৃতীয় বছরের বিবাহবার্ষিকী বেশ যাক জমকের সাথেই পালন করেছে তিয়াস রায় ও সুবান রায়। বিবাহবার্ষিকীর একটি ভিডিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে, সেখানে উভয়কেই নীল রঙের পোষালে দেখা গেছিল। তিয়াশা গাঢ় নীল রঙের শাড়ীর সাথে স্লিভলেস ব্লাউজ আর মাথায় অর্কিড ফুলে একেবারে  মোহময়ী অবতারে ধরা দিয়েছিল। অন্যদিকে সুবানও  কিছু কম যায়নি একেবারে গর্ নীল পাঞ্জাবিতে নজর করেছিলেন রীতিমত।

 

 

এই বিবাহবার্ষিকীর রেশ কাটতে না কাটতেই তিয়াশার গলায় আফসোসের সুর শোনা গেল। বললেন স্বামীকে বরের মত দেখতে হলেও আসলে সে নাকি আস্ত একটা বর্বর। বিয়ে করে তিয়াশা নাকি অকালেই  ফেঁসে গেছে। হটাৎ কি এমন হল যে তিয়াশা এরোকম বলছে! আসলে ব্যাপারটা হল তিয়াশা বরের সাথে একটি ভিডিও পোস্ট করেছে, সেই ভিডিও পোস্টেই এই সমস্ত কথা বলেছে। ভিডিওতে “শুধু  তোমারই জন্য” এর গানের সাথে লিপি দিয়েই এই কথা গুলি বলেছে তিয়াশা। আসল জীবনে তিয়াশা বিয়ে করে সুখীই আছে।

 

https://www.instagram.com/p/CGG3nb1BHpG/


Like it? Share with your friends!

591
591 points