বিনোদনসিরিয়াল

মনোহরায় এল আরও এক নতুন সদস্য! মিঠাইরানির জীবনে কী হবে তার ভূমিকা, জানতে মুখিয়ে দর্শক

টিআরপি তে স্কোর যাই হোক না কেন, বাংলার সিরিয়াল প্রেমী দর্শকদের মনে কিন্তু মিঠাইরানির স্থান রয়েছে সবার প্রথমে। তাই দর্শকদের ভালোবাসা আর গোপালের আশীর্বাদে মিঠাই ম্যাজিক অব্যাহত। ভক্তদের কাছে এই সিরিয়ালের নায়ক সিড অভিনেতা আদৃত রায় (Adrit Roy) এবং মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) একেবারে নয়নের মণি।

তাই স্বাভাবিকভাবেই সিরিয়ালের নায়ক-নায়িকার ওপর কোনো ভাবে একফোঁটা আঁচ আসলেও খেপে লাল হয়ে যান দর্শকরা। প্রসঙ্গত কিছুদিন আগেই সিডের মারাত্মক গাড়ি দুর্ঘটনার পর থেকে সিরিয়ালে এসেছে আমুল পরিবর্তন। যার পাশাপাশি থেকেও একে অপরের কাছাকাছি আসতে পারছে না সিড মিঠাই। নিজের এবং মিঠাইরানির প্রাণহানির আশঙ্কায় বাধ্য হয়ে রিকি দ্য রকস্টারের ছদ্মবেশ নিয়েছে সিড।


তারপর থেকেই একের পর এক নিত্যনতুন চরিত্র এসে হাজির হচ্ছে সিরিয়ালে। এরইমধ্যে কিছুদিন আগেই সিরিয়ালে এন্ট্রি হয়েছে রিকির প্রেমিকা প্রিয়াঞ্জনা। সবাই তাকে যদিও অ্যান্ডি বলেই ডাকেন। সিরিয়ালে এই অ্যান্ডি চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অনুরাধা মুখোপাধ্যায়। বারবার সে প্রিয় জুটি সিড মিঠাইয়ের মাঝে আসার চেষ্টা করায় তাকে একেবারে সহ্য করতে পারছেন ‘সিধাই’ ভক্তরা। সকলের দাবি তাড়াতাড়ি সিরিয়াল থেকেই বিদায় করা হোক এই নতুন খলনায়িকাকে।

এরইমধ্যে সদ্য সিরিয়ালে দেখা গিয়েছে অ্যাঞ্জির বাবাকে। মনে করা হচ্ছে খুব শিগগিরই অ্যঞ্জির কষ্ট দূর করতে মিঠাই সিডের জীবনে নতুন মোড় নিয়ে আসতে চলেছেন তিনি। অ্যাঞ্জির এই বাবার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে জনপ্রিয় টেলিভিশন অভিনেতা সপ্তর্ষি রায়কে (Saptarshi Roy)। প্রসঙ্গত খুব জি বাংলার পিলু সিরিয়ালে আহিরের বাবার চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে।


এরইমধ্যে মিঠাইতে রবীন্দ্রজয়ন্তী স্পেশাল পর্বে এন্ট্রি নিতে চলেছে আরও এক নতুন চরিত্র। আজই সিরিয়ালে দেখা যাবে বাড়ির ছোট ছেলে স্যান্ডির সাথে মনোহরায় প্রবেশ করছেন কৃষ্ণকলি সিরিয়ালের মুন্নি অভিনেত্রী অনন্যা গুহ (Ananya Guha) । যা দেখে স্পষ্ট মনোহরার একমাত্র সিঙ্গেল সদস্য স্যান্ডির একা থাকার দিন শেষ। তার জীবনেও এবার আগমন ঘটল নতুন মানুষের।

Related Articles

Back to top button