এই নিয়ে তৃতীয়বার বিয়ে করছে শ্যামার মেয়ে কৃষ্ণা! হাসি মুখে নিজেই জানালেন সুখবর


বাঙালির প্রিয় বাংলা সিরিয়ালের তালিকা তৈরী হলে তার প্রথম সারিতেই থাকবে কৃষ্ণকলি (Krishnakoli)। প্রতিসপ্তাহের টিআরপি (TRP) পয়েন্টের তালিকা অন্তত তাই বলে। কারণ দেখতে দেখতে তিন বছর পেরোলেও এখনো কিন্তু বেশ জনপ্রিয় রয়ে গেছে কৃষ্ণকলি সিরিয়াল। শ্যামা ও নিখিলের প্রেম কাহিনী থেকে শুরু  করে তাদের বিচ্ছেদ এক হওয়া নিয়ে অনেকটা সময় কেটে গিয়েছে। তবে শ্যামার ভক্তি আর সুন্দর গান দর্শকদের মন মাতিয়ে চলেছে সমান ভাবে।

Krishnakoli Tiyasha roy

সিরিয়ালের শুরু থেকে বা বলতে গেলে নিখিলের সাথে বিয়ের পর থেকে নানান বাধার সম্মুখীন হতে হয়েছিল শ্যামাকে। নিজের সুন্দর গানের গলা থাকলেও সেই গলা নিয়ে প্রকাশ্যে গান গাইতে পারত না সে। গুরুমার মেয়ে রাধারাণীর জন্যই গান গাইতো শ্যামা। রাধারানী মঞ্চে সকলের সামনে মাইক হাতে হাজির হত আর এদিকে গানের গলা থাকত শ্যামার। যদিও এই সত্যি বেশি দিন চাপা থাকেনি। প্রথম দিকে গায়ের রং কালো হবার কারণে শশুরবাড়িতে অনেক কথা শুনতে হলেও পরে শ্যামাকে মেনে নিয়েছিল নিখিলের পরিবার।

আগেই বলেছি নিখিলের সাথে বিচ্ছেদ হয়ে গিয়েছিল শ্যামার। এই বিচ্ছেদ ঘটেছিল সমস্ত কিছু ঠিক হবার সময়েই। নিখিলের থেকে আলাদা হয়ে যাবার পর বেনারসে গিয়ে হাজির হয় শ্যামা। সেখানেই ফুটফুটে এক কন্যা সন্তানের জন্ম দে শ্যামা। সেই মেয়ের নাম রাখে কৃষ্ণা। কৃষ্ণকে নিয়েই দিন কাটতে থাকে শ্যামার। স্বামী সংসার ভুলে দীর্ঘদিন বেনারসে ছিল শ্যামা ও মেয়ে কৃষ্ণা।

Krishnakoli Actress Soumee Chatterjee

এরপর হটাৎই শ্যামাকে খুঁজে পায় নিখিলের পরিবার। শ্যামাকে ফিরে পেয়ে খুশিতে ফেটে পরে স্বামী নিখিল ও তাঁর গোটা পরিবার। এদিকে দেখতে দেখতে অষ্টাদশী কন্যা হয়ে গিয়েছে কৃষ্ণা। নিজের মেয়েকে দেখতে পেয়ে আনন্দে আত্মহারা হয়ে যায় নিখিল। কিন্তু মুশকিল হল এবার কৃষ্ণার দিকে নজর পড়েছে রাধারাণীর। ইতিমধ্যেই সিরিয়ালে বিয়ে হয়ে গিয়েছে কৃষ্ণার। সেই বিয়ের ছবি সোশ্যাল মিডিয়াতে বর্তমানে বেশ ভাইরাল হয়ে পড়েছে।

Krishnakoli Actress Soumee Chatterjee

কিন্তু এবার কথা হল তাহলে তিন নম্বর বিয়ে কথা থেকে এল? সিরিয়ালের গল্প অনুযায়ী তো প্রথমবারই বিয়ের পিঁড়িতে বসল কৃষ্ণা। আসলে এখানেই রয়েছে আসলি টুইস্ট। সিরিয়ালে কৃষ্ণার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমি চ্যাটার্জী (Soumee Chatterjee)। আর এই সিরিয়ালের আগে সাতকাহন ও কপালকুণ্ডলা সিরিয়ালেও অভিনয় করেছিলেন অভিনেত্রী। আগের দুই সিরিয়ালের এক একবার করে বিয়ে করতে হয়েছে তাঁকে। তাই নেহাত মজার চলেই এই কথাটি বলেছেন অভিনেত্রী।

Krishnakoli Actress Soumee Chatterjee


Like it? Share with your friends!

640
640 points