খবরবিনোদনসিনেমা

৫২ বছর বয়সে লুকিয়ে দ্বিতীয় বিয়ে সেরেছেন বিক্রম ভাট! একবছর পর খবর কানে এল মেয়ে কৃষ্ণার

৫২ বছর বয়সে এসে দ্বিতীয়বার বিয়ে সেরেছেন বলিউডের জনপ্রিয় পরিচালক মহেশ ভাটের (Mahesh Bhatt) ছেলে বিক্রম ভাট (Vikram Bhatt)। লোকচক্ষুর আড়ালে একবছর আগেই দীর্ঘদিনের বান্ধবী শ্বেতাম্বরী সোনির (Shwetambari Soni) সঙ্গে গোপনে বিয়ে সেরেছেন তিনি। জানা গেছে করোনা আবহে সকলের নিরাপত্তার কথা ভেবেই একেবারে নীরবে বিয়ে সেরেছিলেন তিনি। সদ্য এক সাক্ষাৎকারে জানিয়েছেন বিক্রম ভাটের বাবা মহেশ ভাটও।

তবে বিয়ে হওয়ার আগে গোটা বিষয়টা জানলেও ছেলের বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রণ পাননি বাবা মহেশ ভাটও। এ প্রসঙ্গে বর্ষীয়ান পরিচালক মহেশ ভাট জানিয়েছেন ‘একদিন ফোন করে বিক্রম জানালো যে সেই সময়ে কোভিড পরিস্থিতি অনুযায়ী খুব সামান্য কয়েকজনকেই বিয়ের আসরে থাকার ছাড়পত্র দেওয়া হচ্ছিল। তাই, আমার বয়স ও স্বাস্থ্যের কথা মাথায় রেখে আমাকে তাঁর বিয়ের আসরে সে নিমন্ত্রণ জানাচ্ছে না।’

জানা গেছে দেশজুড়ে লকডাউন চলাকালীন গতবছর সেপ্টেম্বরেই বিয়ে সেরেছিলেন বিক্রম ভাট। তবে বাবার বিয়ের বিষয়ে এতদিন ঘূণাক্ষরেও টের পাননি মেয়ে কৃষ্ণা ভাটও(Krishna Bhatt)। এ প্রসঙ্গে সম্প্রতি তিনি নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। উল্লেখ্য কৃষ্ণা ভাট হলেন বিক্রম ভাটের প্রথম স্ত্রী অদিতি ভাটের (Aditi Bhatt) মেয়ে।

সম্প্রতি সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে কৃষ্ণা জানিয়েছেন ‘আমার মা-বাবার ২৫ বছর আগে ডিভোর্স হয়ে গিয়েছিল। এই বিষয়টা বুঝতে আমার একটু সময় লেগেছিল। তবে এখন মা বাবার সাথে না থাকার অভ্যাস হয়ে গিয়েছে আমার। আমি এখন বড় হয়ে গেছি। এখন আমি সম্পর্ক গুলোর অর্থ বুঝতে পারি। তাই এখন অনুভব করেছি প্রত্যেকের একটা নিজস্ব জীবন থাকে। আর প্রত্যেকে সেটাই করে যেটা করে তারা নিজে খুশি হয়।’

এছাড়া বাবার দ্বিতীয় বিয়ে সম্পর্কে বলতে গিয়ে কৃষ্ণা জানিয়েছেন ‘আমি আমার বাবার বিয়ের ব্যাপারে অনেক পরে জানতে পেরেছি। উনি ভেবেছিলেন আমি এখনো ছোট বাচ্চা আছি যে এই সত্যিটা মেনে নিতে পারবে না। আমার মনে হয় আসলে প্রত্যেক মা-বাবার কাছেই তার বাচ্চা সব সময় ছোটই থাকেন।’ বাবার সাথে নিজের সম্পর্কের কথা বলতে গিয়ে কৃষ্ণা বলেছেন ‘আমার আর আমার বাবার মধ্যে সম্পর্কটা আমার কাছে গুরুত্বপূর্ণ আর আমি খুশী এই সম্পর্কটা এখনো বজায় আছে।’ কৃষ্ণা জানিয়েছেন তার বাবা তাকে বলেছে তাদের বিয়েটা হঠাৎ করেই হয়ে গিয়েছে। এছাড়া কৃষ্ণা জানিয়েছেন শ্বেতাম্বরীর সাথে এখনও পর্যন্ত তার কোনো কথা হয়নি।

Related Articles

Back to top button