ওয়েব সিরিজবিনোদনভিডিওসিরিয়াল

ঘুমে ঢলে পড়ছে কৃশিব! আর তাতেই হেসে গড়িয়ে পড়ছেন মা পূজা, দেখুন মিষ্টি ভিডিও

বাঙালি অভিনেত্রী পূজা ব্যানার্জী (Puja Banerjee) বাংলা এবং হিন্দি উভয় ইন্ডাস্ট্রির দর্শকদের কাছেই বেশ জনপ্রিয় মুখ। বর্তমানে অভিনয় থেকে বিরতি নিলেও অভিনেত্রীর জনপ্রিয়তা কিন্তু এতটুকুও ফিকে হয়নি। বর্তমানে অভিনেত্রী স্বামী, পুত্র সংসার নিয়ে বেশ ব্যস্ত থাকলেও কিছুদিন আগেই ‘পাপ’ নামের একটি বাংলা ওয়েব সিরিজে অভিনয় করেছেন পূজা।

অভিনয়ের সূত্রেই জীবনের প্রিয়জনকে খুঁজে পেয়েছিলেন পূজা। অভিনয় জগতে তাঁর প্রথম হাতেখড়ি হয় ‘তুঝ সে প্রিত লাগায় সাজনা’ নামে স্টার প্লাসের এক জনপ্রিয় সিরিয়ালের হাত ধরেই। এই সিরিয়ালেই পূজার নায়কের ভূমিকায় অভিনয় করেছিলেন কুনাল বর্মা (Kunal Verma)। সেই সময় থেকেই সহ কুনালের সাথে বন্ধুত্ব এবং বন্ধুত্ব থেকে প্রেমের সম্পর্ক তৈরী হয় পূজার। এরপর বেশ কিছুদিন লিভ ইন করতে শুরু করেন দুজনে। শেষে গতবছর লকডাউনেই পরিবারের ঘনিষ্ঠ কয়েকজনের উপস্থিতিতে আচমকাই বিয়ে সারেন তাঁরা।

Puja Banerjee Krishiv Verma

সেসময় করোনা সংক্রমণের জেরে রেজিস্ট্রি ম্যারেজ করে বিয়ে করলেও পরে বড়ো করে রিসেপশন করার প্লান ছিল তাঁদের। কিন্তু পরে তা আর হয়ে ওঠেনি। এরপরই দেখতে দেখতে তাঁদের কোল আলো করে আসে তাঁদের একমাত্র আদরের সন্তান ছোট্ট কৃশিব (Krishiv)। বয়স মাত্র ৮ মাস হলে কি হবে, এই বয়সেই সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠেছে আদরের কৃশিব।

ইতিমধ্যেই এই মিষ্টি কৃশিবের ভক্ত হয়ে গিয়েছে নেট জনতা। আর তার দুষ্টুমির জেরে হিমসিম খান অভিনেত্রী নিজেও। আর একরত্তি কৃশিবের এই প্রতি মুহুর্তের নানান মজার ভিডিও লেন্স বন্দী করে রাখেন পূজার স্বামী কুণাল। সম্প্রতি ইনস্টাগ্রামে মা ছেলের এমনই একটি মজার ভিডিও শেয়ার করেছেন পূজার স্বামী কুণাল। যা দেখে নেটিজেনরা তো হেসে লুটোপুটি খাচ্ছেনই, হেসে গড়িয়ে পড়ছেন পূজা নিজেও।

ওই রিল ভিডিওটিতে ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে একটি জনপ্রিয় হিন্দি সিরিয়ালের ডায়লগ। যেটার সাথে লিপ দেওয়ার চেষ্টা করছেন পূজা। আর পাশেই ঘুমিয়ে ঢলে পড়ছে কৃশিব। আর তা দেখেই হাসি থামাতে পারছেন না পূজা। বারবার ছেলের মুখের কাছে গিয়ে হাত নাড়িয়ে বলছেন ‘আজ সব্জি তৈরি হবে না, পোহা তৈরি হবে। ‘ আর বলেই হেসে গড়িয়ে পড়ছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button