বিনোদনভিডিওসিরিয়াল

ছেলে অন্ত প্রাণ! নিজের হাতেই বাবা কুণালকে খাইয়ে দিচ্ছে একরত্তি কৃশিব

বাঙালি অভিনেত্রী পূজা ব্যানার্জী (Puja Banerjee)। একসময় বাংলা এবং হিন্দি উভয় ইন্ডাস্ট্রিতেই দাপিয়ে কাজ করেছেন তিনি। সেই সুবাদেই দর্শকদের কাছেও অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী। বর্তমানে অভিনয় থেকে সাময়িক বিরতি নিলেও পূজার জনপ্রিয়তা আজও এতটুকু ফিকে হয়নি। বর্তমানে অভিনেত্রী স্বামী, পুত্র নিয়ে চুটিয়ে সংসার করছেন পূজা।

গতবছরের ৯ অক্টোবর পূজা আর তাঁর স্বামী তথা অভিনেতা কুণাল বর্মার (Kunal Verma) কোল আলো করে এসেছিল তাঁদের একমাত্র সন্তান কৃশিব (Krishiv)। ছোট্টো ছোট্টো পায়ে দেখতে দেখতে ১ বছর পূর্ণ হয়েছে কৃশিবের। আল্লাহ এই বয়সেই বাবা মায়ের জনপ্রিয়তাকেও ছাপিয়ে গিয়েছে ছোট্ট একরত্তি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠেছে আদরের কৃশিব।

Krishiv, Puja Banerjee, Kunal Verma,

ইতিমধ্যেই এই মিষ্টি কৃশিবের ভক্ত হয়ে গিয়েছে নেট জনতা। আর তার দুষ্টুমির জেরে হিমসিম খান অভিনেত্রী নিজেও। আর একরত্তি কৃশিবের এই প্রতি মুহুর্তের নানান মজার ভিডিও লেন্স বন্দী করে রাখেন পূজা এবং তাঁর স্বামী কুণালও। সম্প্রতি ইনস্টাগ্রামে বাবা ছেলের এমনই একটি মজার ভিডিও শেয়ার করেছেন পূজার স্বামী কুণাল।

Krishiv,

যা দেখে নেটিজেনরা কৃশিবের প্রশংসা করে বলছেন ‘দায়িত্ববান ছেলে’। ভিডিওটিতে দেখা যাচ্ছে ছোট্ট ছোট্ট হাতে পুচকে কৃশিব কাঁটা চামচের সাহায্যে বাটি থেকে ফল তুলে নিয়ে বাবা কুণালকে আদর করে খাইয়ে দিচ্ছে।মুহুর্তের মধ্যে এই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

View this post on Instagram

 

A post shared by Kunal Verma (@kunalrverma)

ওই রিল ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে জনপ্রিয় হিন্দি গান ‘দিল হে ছোটা সা।’ ভিডিওটির করে। ক্যাপশনে কুণাল ছেলেকে ধন্যবাদ দিয়ে ভালোবাসা জানিয়েছেন। উল্লেখ্য কিছুদিন আগেই মুণ্ডন সম্পন্ন হয়েছে কৃশিবের। মাথা ভরা সব কোঁকড়ানো চুল কেটে মাথা ন্যাড়া করে,ছোট্ট একটা টিকি রাখা হয়েছে কৃশিবের। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কৃশিবের সেই নতুন লুক।

Related Articles

Back to top button