বিনোদন

ড্রাগকেসের হিরো সমীরকে মুসলিম বলে কটাক্ষ! স্বামীর পাশে দাঁড়িয়ে কড়া বার্তা দিলেন ওয়াংখেড়ের স্ত্রী

বলিউডের তারকা শাহরুখের (Shah Rukh Khan) ছেলে আরিয়ানকে (Aryan Khan) গ্রেফতার করে রীতিমত শিরোনামে রয়েছেন সমীর ওয়াংখেড়ে (sameer wankhede)। তার ভয়ে বলিপাড়ায় বাঘে গোরুতেও এক ঘাটে জল খায়। ড্রাগ অ্যাডিক্টদের কাছে তিনি রীতিমতো ত্রাস। গতবছর থেকেই একেরপর এক নামি সেলেব্রিটিদের জেলের ঘানি টানিয়ে ছেড়েছেন তিনি। সুশান্ত মামলায় রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করেছিলেন এবার শাহরুখপুত্র আরিয়ানকে পাঠিয়েছেন জেলে।

সম্প্রতি দুর্নীতির অভিযোগের জন্য খবরে রয়েছেন তিনি। এখন এনসিপি নেতা এবং মহারাষ্ট্র সরকারের মন্ত্রী নবাব মালিক তার ধর্ম নিয়ে প্রশ্ন তুলেছেন, যার উত্তর সমীর একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে দিয়েছেন। একই সময়ে, তার স্ত্রী ক্রান্তি রেডকার ওয়াংখেড়ে টুইটারে তাদের বিয়ের ছবি পোস্ট করেছেন এবং তাদের দুজনকেই জন্মগত হিন্দু বলেছেন।

সমীর ওয়াংখেড়ে জারি করা এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে, তার বাবা জ্ঞানদেব কচারুজি মহারাজ ৩০শে জুন ২০০৭-সালে পুনের রাজ্য আবগারি বিভাগ থেকে অবসর নিয়েছিলেন। তার বাবা হিন্দু এবং মা মরহুমা জাহেদা মুসলিম ছিলেন। সমীর ওয়াংখেড়ে আরও জানান যে তিনি ২০০৬ সালে ১৯৫৪ সালে ডাঃ শাবানা কুরেশিকে বিয়ে করেছিলেন এবং ২০১৬ সালে তাদের বিবাহ বিচ্ছেদ হয়েছিল। ২০১৭ সালে, তিনি ক্রান্তি দীননাথ রেডকারকে বিয়ে করেছিলেন। সমীর ওয়াংখেড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে করা অভিযোগকে তার পরিবারের গোপনীয়তার উপর আক্রমণ এবং মানহানি বলে অভিহিত করেছেন।

ক্রান্তি সম্প্রতি স্বামীর সমর্থনে টুইটারে সমীরের সঙ্গে তার বিয়ের ছবি পোস্ট করেন, যেখানে দুজনকেই হিন্দু রীতি অনুযায়ী বিয়ে করতে দেখা যায়। এই ছবিগুলির সাথে, ক্রান্তি কমবেশি পুনর্ব্যক্ত করেছেন সমীর প্রেস বিজ্ঞপ্তিতে যা বলেছিলেন। ক্রান্তি লিখেছেন- আমি এবং আমার স্বামী সমীর জন্মগতভাবে হিন্দু। আমরা কখনো ধর্ম পরিবর্তন করিনি। আমরা সকল ধর্মকে সম্মান করি। সমীরের বাবাও ছিলেন হিন্দু আর মা ছিলেন মুসলিম, তিনি আর এই পৃথিবীতে নেই। সমীরের আগের বিয়ে বিশেষ বিবাহ আইনে হয়েছিল। ২০১৬ সালে বিবাহবিচ্ছেদ হয়। হিন্দু বিবাহ আইনের অধীনে ২০১৭ সালে আমাদের বিয়ে হয়েছিল।

এর আগে, অভিনেত্রী এবং উদ্যোক্তা ক্রান্তি একটি প্রেরণামূলক পোস্ট লিখেছিলেন, যেখানে তিনি বলেছিলেন যে সত্যের জয় হয়। তিনি লিখেছেন- আপনি যখন ঢেউয়ের বিপরীতে সাঁতার কাটবেন, তখন তা আপনাকে ডুবিয়ে দিতে পারে, কিন্তু সর্বশক্তিমান আপনার সাথে আছেন, পৃথিবীর কোনো ঢেউ আপনাকে ডুবিয়ে দেওয়ার মতো বড় নয়। কারণ একমাত্র তিনিই সত্য জানেন। সত্যমেব জয়তে।

Related Articles

Back to top button