বিনোদনভিডিওসিনেমা

স্বাধীনতা দিবসে স্বাধীনতার প্রকৃত অর্থ কি? ভিডিও শেয়ার করে জানালেন কোয়েল মল্লিক

টলিউডের প্রথম সারির সুন্দরী নায়িকা কোয়েল মল্লিক (Koyel Mallick)। প্রায় দু দশকেরও অধিক সময় ধরে অভিনয় জগতের সাথে যুক্ত থাকলেও বরাবরই নিজেকে বিতর্ক থেকে দূরে রেখে চলেছেন কোয়েল। মা হওয়ার পরেও এখনও টলিউডের ব্যস্ত অভিনেত্রী তিনি। তাই মায়ের দায়িত্ব সামলে নিজের পেশাতেও দারুণভাবে ব্যালেন্স করে চলেন কোয়েল।

এছাড়াও এখন সোশ্যাল মিডিয়াতেও (Social Media) বেশ অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। মাঝে মধ্যেই ভক্তদের আড্ডায় মেতে ওঠেন তিনি। কোয়েল মনে করেন করোনা আবহে বর্তমান সামাজিক দূরত্বের কারণেই সোশ্যাল মিডিয়া হয়ে উঠেছে একমাত্র নিরাপদ আশ্রয়, যেখানে সকলের খবর রাখা যায়। গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করা যায়, সকলের সঙ্গে যোগাযোগ রাখা যায়।

 

আজ ১৫ ই আগস্ট দেশের ৭৫ তম স্বাধীনতা দিবস (75th Independence Day)। অসংখ্য শহীদদের রক্ত ঝড়িয়ে পরাধীনতার শিকল ভেঙে গুঁড়িয়ে দিয়েছিলেন ভারত মাতার বীর সন্তানরা। ১৯৪৭ সালে আজকের দিনেই শহীদদের রক্তের বিনিময়ে ব্রিটিশদের ২০০ বছরের ঔপনিবেশিক শাসন থেকে মুক্তি পেয়েছিলেন আপামর ভারতবাসী।

তাই আজকের এই বিশেষ দিনে সমস্ত দেশবাসীর মতই উদযাপনে মেতেছেন সেলিব্রেটিরাও। আজকের এই বিশেষ দিনে ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। সেই ভিডিওতে কোয়েল জানিয়েছেন স্বাধীনতা অর্থে প্রকৃতপক্ষে কি বোঝেন তিনি। ভিডিওর শুরুতে কোয়েল বলেছেন ‘আমার কাছে স্বাধীনতা মানে শুধু রাজনৈতিক স্বাধীনতা নয়। যোগ্যতা মেনে নারী-পুরুষের সমানাধিকার আমার কাছে স্বাধীনতা।‘

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

সেইসাথে নির্দ্বিধায় অসহায় মানুষের পাশে থাকার বার্তা দিয়ে তিনি জানান ‘কারও অনুমতি ছাড়াই অসহায় মানুষের পাশে থাকা, তাঁদের দিকে হাত বাড়িয়ে দেওয়া আমার কাছে স্বাধীনতা। ধর্ম, জাতপাতের ভেদাভেদ না করা আমার কাছে স্বাধীনতা। নির্ভীকভাবে নিজের মতামত প্রকাশ করা আমার কাছে স্বাধীনতা। স্বাধীনতা মানে কখনই বিশৃঙ্খলা নয়। মানুষের নির্ভীক হাসিতেই আমি স্বাধীনতাকে খুঁজে পাই।’৭৫ তম স্বাধীনতা দিবসে বিশেষ বার্তা দিয়ে এভাবেই ফের একবার নেটিজেনদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button