বিনোদনভাইরালভিডিওসিনেমা

হলুদ পোশাকে স্পষ্ট বেবি বাম্প, আবারও মা হচ্ছেন কোয়েল! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

টলিউডের প্রথম সারির সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম হলেন কোয়েল মল্লিক (Koyel Mallick)। প্রায় দু দশকেরও অধিক সময় ধরে অভিনয় জগতের সাথে যুক্ত থাকলেও আজ অবধি বিতর্ক ছুঁয়ে দেখতে পারেনি তাকে। অভিনয়,সংসার এবং একমাত্র ছেলে কবীরকে নিয়ে দিনভর তুমুল ব্যস্ত থাকেন এই টলি অভিনেত্রী।

যতই হোক ইন্ডাস্ট্রির একজন ব্যস্ততম অভিনেত্রী হওয়ার পাশাপাশি মা হওয়ার দায়ীত্ব সামলানো সহজ কথা নয়। তবে কোয়েল কিন্তু দু’দিকটাই খুব সুন্দর ভাবে ব্যালেন্স করে চলেন। তাই আজকের দিনে যে কোনো কর্মরত মহিলার কাছে অন্যতম অনুপ্রেরণা হলেন কোয়েল। তবে সারাদিনে অভিনেত্রী যতই ব্যস্ত থাকুন না কেন তার গোটা জগৎটাই এখন রয়েছে ছেলে কবীরকে ঘিরে।

এরই মাঝে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কোয়েলের একটি ভিডিও। সেই ভিডিয়োতে স্পষ্ট ফুটে উঠেছে অভিনেত্রীর বেবি বাম্প। তবে কি ফের একবার সুখবর দিতে চলেছেন বর্ষীয়ান রঞ্জিত মল্লিকের মেয়ে কোয়েল মল্লিক! ভাইরাল এই ভিডিওটি দেখা মাত্রই সেই আনন্দেই লাফিয়ে উঠেছিলেন কোয়েলের অনুরাগীরা।


কিন্তু আদতে তেমন কিছুই নয়। এদিন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা কোয়েলের এই ভিডিওটি আসলে কোয়েলের একটি পুরনো সিনেমার শুটিংয়ের ভিডিও। যা আদতে ২০২১ সালের পুজোতে মুক্তিপ্রাপ্ত ‘বনি’ সিনেমার ভিডিও। যা আসলে বাংলার জনপ্রিয় লেখক শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের কল্পবিজ্ঞানের গল্প ‘বনি’কে কেন্দ্র করে নির্মিত।

ভিডিয়োতে দেখা যাচ্ছে বেবি বাম্প নিয়েই শ্যুটে ব্যস্ত কোয়েল। সেই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে কোয়েল লিখেছেন, ‘বনি সিনেমার বিহাইন্ড দ্য সিন মোমেন্ট’। এই সিনেমায় প্রেগন্যান্ট অবস্থায় দেখা গিয়েছিল কোয়েলকে। আর কোয়েলের বীপরীতে এই সিনেমায় দেখা গিয়েছিল পরমব্রত চট্টোপাধ্যায় কে।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Related Articles

Back to top button