বিনোদনসিনেমা

পুজোয় বাকি ৪৩ দিন! মহালয়ার সকালে মহিষাসুর মর্দিনীর সাজে দেবীপক্ষের সূচনা করবেন কোয়েল মল্লিক

পুজোর আর বেশি দেরি নেই। অক্টোবরের শুরুতেই মহালয়া (Mahalaya)। তারপর হাতের কর গুনতে গুনতে হুড়োমুড়িয়ে এসে পড়বে বাঙালির সেরা উৎসবের দিনগুলো। এখন থেকেই যেন চারপাশের বাতাসে একটা পুজো পুজো গন্ধ পেতে শুরু করেছেন আপামর বাঙালি। তাই করোনা সংক্রমণের তৃতীয় ঢেউ আসার আশনি সংকেতের মাঝেই উৎসব প্রিয় বাঙালি মেতেছে ছোটো খাটো গেট টুগেদার সহ নানান রকম পুজো প্ল্যানিং নিয়ে।

পিছিয়ে নেই সেলিব্রেটিরাও। বনেদিয়ানায় মোড়া বাংলার সেরা দুর্গা পুজো গুলোর মধ্যে অন্যতম মল্লিক বাড়ি অর্থাৎ কোয়েল মল্লিকের ( Koyel Mallick) বাড়ির পূজো। গতবার করোনা সংক্রমণের জেরে কড়া বিধিনিষেধের মধ্যেই পুজো সেরেছিলেন মল্লিক পরিবার। তাই বরাবর দুর্গাপুজো নিয়ে কোয়েল মল্লিকের যে একটা আলাদাই ইমোশন কাজ করে তা ইতিপূর্বে একাধিকবার জানিয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন কোয়েল। ভার্চুয়াল দুনিয়ার মাধ্যমেই নিজের অনুরাগীদের সাথে ভীষণ ভাবে কানেক্টেড থাকেন কোয়েল। এবার এই ভার্চুয়াল মাধ্যমের সাহায্যেই অনুরাগীদের মধ্যে পুজোর আমেজটাও আরেকটু বেশি বাড়িয়ে দিলেন কোয়েল। মা হওয়ার পর ফের একবার মহালয়ায় মহিষাসুর মর্দিনীর সাজে ধরা দিতে চলেছেন কোয়েল।

কোয়েল মল্লিক Koel Mallick

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছিলেন কোয়েল। সেই ছবিতে আভাস মিলেছে তেমনটাই। এদিন কোয়েলের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে কোয়েল কয়েকজনের সাথে সম্ভবত তাঁর টীমের সাথে একটি মিটিংয়ে ব্যস্ত রয়েছেন। আর সামনে থাকা টেবিলে ছড়ানো রয়েছে বেশ কিছু গয়না। এই ছবির ক্যাপশনে কোয়েল লিখেছেন ‘মহালয়ার শ্যুটের জন‍্য তৈরি হচ্ছি।’ সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন কালার্স বাংলা।

এই ছবি এবং ক্যাপশন দেখেই ধারণা করা হচ্ছে টেলিভিশনের পর্দায় ফের একবার দূর্গা রূপে ফিরছেন কোয়েল। তবে এসম্পর্কে চ্যানেল কতৃপক্ষের তরফে কিছু জানানো হয়নি। উল্লেখ্য এর আগেও কোয়েল ২০১৫ সালে জি বাংলার ‘মহিষাসুরমর্দিনী’,২০১৭ সালে স্টার জলসায় ‘দুর্গা দুর্গতিনাশিনী’ হয়েছিলেন। এছাড়াও পরপর দুবছর ২০১৮ আর ২০১৯ সালে মহালয়াতে দুর্গা সেজেছিলেন কোয়েল।

Related Articles

Back to top button