বিনোদনভিডিওসিনেমা

জয় মা দুর্গা! মহালয়ার আগেই মাতৃরূপে ধরা দিলেন কোয়েল মল্লিক, রইল দেবীরূপের সাজের ভিডিও

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। তারপরেই গোটা বাঙালি জাতির সারা বছরের অপেক্ষার অবসান ঘটতে চলেছে। হাতে গুনে আর মাত্র ২ দিন। তারপরেই মহালয়ার ভোরে আগমনীর বার্তা দিয়েই শুভ সূচনা হবে দেবীপক্ষের। ইতিমধ্যেই চারপাশের আকাশ বাতাস মুখরিত পুজোর গন্ধে। আর রাজ্যের হোক প্রবাসী সমস্ত বাঙালিদের কাছেই পুজোর শুরুটা হয় মহালয়ার (Mohaloya) সকালে রেডিওতে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কন্ঠে চন্ডীপাঠ শুনে।

মর্ত্যলোকে দেবী দশভূজার আগমনের তাঁকে স্বাগত জানাতে যুগ যুগ ধরে রেডিওতে চন্ডীপাঠ শোনার পাশাপাশি ,ঘুম চোখে আড়ামোড়া ভাঙতে ভাঙতে টিভিতে মহালয়া দেখারও চল রয়েছে বহুদিনের। তাই বছরের অনান্য দিন ঘুম থেকে উঠতে যতই বেলা হোক না কেন মহালয়ার দিন বেলা পর্যন্ত ঘুমানোর কোনো চান্সই থাকে না।

কোয়েল মল্লিক Koel Mallick

তাই সকাল সকাল ঘুম থেকে উঠেই বাড়ির সকলে মিলে বসে যান টিভির পর্দায় মহালয়া দেখতে। বলা হয় ওই দিনেই কৈলাস থেকে সপরিবারে মর্ত্যের উদ্দেশ্যে রওনা দেন মা দুর্গা (Maa Durga)। আর তাই দুয়ারে দুগ্গা আসার অনেক আগে থেকেই শুরু হয়ে যায় তাঁকে স্বাগত জানানোর এলাহী আয়োজন। পুজোকে কেন্দ্র করে বিশেষ করে মহালয়ার সকাল থেকেই সাধারণ মানুষের জন্য সাজানো থাকে বিনোদনের ডালি।

যার মধ্যে অন্যতম হল মা দুর্গার অসুর দমনের কাহিনী। এই মহালয়ায় দুর্গা সাজা নিয়ে বাংলার একাধিক জনপ্রিয় চ্যানেল গুলির মধ্যেও দেখা যায় জোরদার টি আর পি-র লড়াই। উল্লেখ্য বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল মা হওয়ার পর এই প্রথম কালার্স বাংলার পর্দায় দুর্গা রূপে ধরা দেবেন জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। কিছুদিন আগেই সেই জল্পনায় শিলমোহর দিয়ে চ্যানেলের তরফে প্রকাশ করা হয়েছে টিজার।

 

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

এমনিতে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন কোয়েল। ভার্চুয়াল দুনিয়ার মাধ্যমেই নিজের অনুরাগীদের সাথে ভীষণ ভাবে কানেক্টেড থাকেন কোয়েল। পুজোর আমেজটা বাড়িয়ে দিয়ে গতকালই মা দুর্গা সাজার একটি ছোট্ট ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। সেই ভিডিওতে দেখা যাচ্ছে কখনও পায়ে আলতার সাথে নুপুর পরছেন, আবার কখনও মেকাপে হাল্কা ফিনিশিং টাচ দিচ্ছেন। এভাবেই লাল শাড়িতে, গা ভর্তি গয়না পরে মা দুর্গার সাজে সেজে উঠেছেন কোয়েল।

Related Articles

Back to top button