বিনোদনসিরিয়াল

পর্দায় না হলেও বাস্তবে এক মেয়ের বাবা সৌজন্য! জন্মদিনে প্রথমবার নিজের মেয়েকে প্রকাশ্যে আনলেন কৌশিক

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। তাই অবসর সময়ে সিরিয়াল দেখতে ভালোবাসেন কমবেশি সকলেই। দর্শকমহলে বিপুল জনপ্রিয় এমনই একটি মেগা সিরিয়াল হল স্টার জলসার খড়কুটো (Khorkuto)। হাসি-মজায় ভরপুর মুখার্জি পরিবারের যৌথ পারিবারিক সম্পর্কের প্রেক্ষাপটে গুনগুন-সৌজন্যের (Gungun-Soujanyo) খুনসুটি নিয়ে তৈরি হয়েছে এই সিরিয়াল। ধারাবাহিকে গুনগুনের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha) এবং সৌজন্যর ভূমিকায় কৌশিক রায় (Koushik Roy)।

পর্দার বাইরেও এই দুই তারকাকে নিয়ে মাতামাতির শেষ নেই দর্শকদের মধ্যে৷ অভিনেত্রী তৃণা সাহা সোশ্যাল মিডিয়ায় তুমুল সক্রিয়, তিনি কি করছেন কোথায় যাচ্ছেন সব আপডেটই তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে পাওয়া যায়। কিন্তু সৌজন্য ওরফে কৌশিক তৃণার ঠিক উলটো, ব্যক্তিগত জীবনকে প্রচারবিমুখ রাখতেই বেশি পছন্দ করেন তিনি।

ইন্ডাস্ট্রিতে কৌশিক রায় বেশ কয়েক বছর কাটিয়ে ফেললেন। এই মুহুর্তে খড়কুটোর জন্য জনপ্রিয়তা পেলেও এর আগে তিনি ‘বোঝে না সে বোঝে না’, ‘ইরাবতীর চুপকথা’, এর মতোন অনেক ধারাবাহিকে অভিনয় করেছেন। টুকটাক বেশ কিছু ছবিতেও অভনয় করেছেন কৌশিক। সোশ্যাল মিডিয়ায় একেবারেই সক্রিয় নন অভিনেতা।

অনেকেই হয়ত জানতেন না সকলের প্রিয় সৌজন্য ওরফে অভিনেতা কৌশিক বিবাহিত, এবং শুধু তাই নয় তার একটি খুদে মেয়েও রয়েছে। এই প্রথম বার নিজের মেয়ের জন্মদিনে তার সঙ্গে একটি আদুরে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন কৌশিক। তার একমাত্র রাজকন্যের নাম মৈথিলী।

আদরের মেয়ের জন্মদিনে তার সাথে ছবি দিয়ে অভিনেতা ক্যাপশনে লিখেছেন, “জন্মদিন বলে কথা”। বাবা মেয়ের এই ছবিতে শুভেচ্ছা উপচে দিয়েছেন নেটিজেনরা৷ তবে মেয়ের সাথে ছবি শেয়ার করলেও নিজের স্ত্রীকে সেভাবে কখনোই প্রকাশ্যে আনেননি কৌশিক। গত বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন অভিনেতা , তবে এখন তার ধ্যান জ্ঞান কেবলই অভিনয়।   শিগগিরই রাজ্ চক্রবর্তী পরিচালিত ‘ধর্মযুদ্ধ ‘ ছবিতে দেখা যাবে তাকে।

Related Articles

Back to top button