বিনোদন

প্রত্যাশা মতোই ডান্স ডান্স জুনিয়রের জোড়া বিজয়ী কথাকলি আর আনন্দ! আবেগপ্রবণ দেব

সিরিয়ালের পাশাপাশি বিনোদন জগতে ইদানিং বাড়ছে নিত্যনতুন রিয়ালিটি শোয়ের জনপ্রিয়তা। তেমনই টেলিভিশনের পর্দায় বিশেষ জায়গা করে নিয়েছে স্টার জলসার নাচের রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়ার সিজন ৩’ (Dance Dance Season 3)। গতকালই নতুন বছরের প্রথম দিনেই ঘোষণা করা হয়েছে এই নাচের রিয়ালিটি শোয়ের প্রতিযোগীর নাম।

গতকাল ঠিক রাত ১১ টায় ঘোষণা করা হয়েছে ‘ডান্স ডান্স জুনিয়ারের চলতি সিজনের বিজয়ীর নাম। আর এবার সবাইকে চমকে দিয়ে এই নাচের অনুষ্ঠানের বিজয়ীর মুকুট উঠেছে দু-দুজন প্রতিযোগীর মাথায়। তাদের মধ্যে একজন হলেন কথাকলি (Kothakoli) আর একজন হলেন আনন্দ (Anand)।  শুরু থেকেই তারা দুজনেই ছিলেন বিজয়ীর মুকুটের যোগ্য দাবিদার।

Dance Dance Junior Grand Finale

তবে কম যান না বাকিরাও। এককথায় হাড্ডাহাড্ডি লড়াই আর চুলচেরা বিচার বিশ্লেষণের পরেই দর্শকদের ভালোবাসায় সেরার  মুকুট উঠেছে তাদের দুজনের মাথায়। এছাড়া এদিন এই প্রতিযোগিতায় দ্বিতীয় হয়েছেন অনুষ্কা। এদিকে সেকেন্ড রানার অফ হয়েছেন সমৃদ্ধি। প্রসঙ্গত প্রতিযোগিতায় তৃতীয় স্থান লাভ করলেও পপুলার চয়েজ অ্যাওয়ার্ডে বিজয়ী হয়েছেন সমৃদ্ধি।


অন্যদিকে এই শোয়ের অন্যতম জনপ্রিয়  প্রতিযোগী ছিলেন অনুব্রত। কিন্তু সে ফাইনালে পৌঁছাতে না পারায়  সোশ্যাল মিডিয়ায় ক্ষোভে  ফেটে পড়েছিলেন দর্শকরা। তবে এদিনকথাকলি আর আনন্দের হাতে ট্রফি ওঠায় সোশ্যাল মিডিয়ায় কমেন্ট সেকশনে তাদের ভালোবাসার মুড়িয়ে দিয়েছেন তাদের অসংখ্য অনুরাগী। প্রসঙ্গত শুরু থেকেই টিআরপিতে জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ান এবং সারেগামাপাকে বেশ কড়া  টক্কর দিয়ে এসেছে এই খুদে প্রতিযোগীদের নাচের অনুষ্ঠান।

শুরু থেকেই এই শোয়ের অন্যতম আকর্ষণ বিচারক তথা সুপারস্টার দেব এবং তার বান্ধবী তথা অভিনেত্রী রুক্মিণী মৈত্র। এছাড়াও বিচারকের আসনে উপস্থিত ছিলেন মনামী ঘোষ। ক্যাপ্টেন হিসেবে নজর কেড়েছেন তৃণ সাহা। অভিষেক বসু এবং দীপান্বিতা রক্ষিত। অনুষ্ঠান শেষে সোশ্যাল মিডিয়া পোস্টে আবেগপ্রবণ দেব লিখেছেন ‘ ‘ধন্যবাদ স্টার জলসা ডান্স ডান্স জুনিয়র সিজন ৩-র জন্য। খুব মিস করব এই শো’টা। সকলকে অসংখ্য ধন্যবাদ আমাদের প্রচেষ্টাকে সফল করে তোলবার জন্য’।


প্রসঙ্গত আগামী সপ্তাহে এই অনুষ্ঠানের জায়গা নিতে চলেছে ‘সুপার সিঙ্গার ৪’। এ বছরও এই অনুষ্ঠান সঞ্চালনায় রয়েছেন টলিউড অভিনেতা যীশু সেনগুপ্ত।  এছাড়া বিচারকের আসনে দেখা যাবে জাতীয় স্তরের  সংগীত শিল্পী শান-মোনালি ঠাকুর এবং রুপম ইসলাম।

Related Articles

Back to top button