বিনোদনসিরিয়াল

কড়ি খেলায় নিজের দেওরকেই চোর ভেবে বেদম মার! ভিডিও দেখে হাসির রোল নেটপাড়ায়

বাংলা বিনোদন জগতের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। তাই বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই সমস্ত কাজ সেরে টিভির রিমোর্ট নিয়ে সবাই মিলে বসে পড়েন টিভির সামনে। পছন্দের তারকাদের টিভির পর্দায় না দেখা অবধি গোটা দিনটাই অসম্পূর্ণ থেকে যায় দর্শকদের। সকলের পছন্দের এমনই একটি মেগা সিরিয়াল হল জি বাংলার ‘কড়ি খেলা’ (Kori Khela)

এমনিতে দর্শকদের মধ্যে বিশেষ করে বাংলা সিরিয়ালের দর্শকদের কাছে একটি প্রচলিত মিথ আছে যে বাংলা সিরিয়াল মানেই শ্বাশুড়ী বৌমার ঝগড়া আর কূটকচালি। সেই প্রচলিত মিথকে ভেঙে এক নতুন মোড়কে সম্পর্কের রসায়ন নিয়ে হাজির হয়েছে অপূর্ব পারমিতার সংসার। দুজন মধ্য বয়স্ক নারী পুরুষের দ্বিতীয় বার বিয়ে এবং সংসার করা নিয়ে শুরু হয় এই ধারাবাহিক। এই ধারাবাহিকে পারমিতার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্রীপর্ণা রায় (Sriparna Roy) এবং অপূর্বর চরিত্রে অভিনয় করছেন আনন্দ ঘোষ (Ananda Ghosh)।

 

কড়িখেলা সিরিয়ালের প্লট অনুযায়ী পারমিতা ও অপূর্ব দু’জনেই নিজেদের স্বামীও স্ত্রীর মৃত্যুর পর দ্বিতীয়বার বিয়ে করেছেন। পারমিতার একটি ছেলে রয়েছে আর অপূর্বর রয়েছে দুই মেয়ে। ছোট মেয়ের সঙ্গে পারমিতার বন্ডিং খুব ভালো হলেও প্রথম দিকে বড় মেয়ে সৃজার সাথে তার সম্পর্ক ভালো ছিল না।

সিরিয়ালে অপূর্বর ভাই অর্থাৎ শৌভিকের চরিত্রে অভিনয় করছেন প্রান্তিক ব্যানার্জী। সম্প্রতি সিরিয়ালে তাকে নিয়ে তৈরি হয়েছে এক মজার মুহুর্ত। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় চ্যানেলের অফিশিয়াল পেজ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে রাতের অন্ধকারে চুপিসারে বাড়ি ঢুকছে শৌভিক।

অন্যদিকে বাড়ির মধ্যে বসেই গেট খোলার শব্দ শুনে অপূর্ব আর পারমিতা ভেবে নেয় রাত দুপুরে চুপিসারে চোর ঢুকছে। তাই কিছু বুঝে ওঠার আগেই শৌভিক বাড়ির মধ্যে ঢুকতেই চাদর চাপা দিয়ে ঝ্যাঁটা দিয়ে তাকে বেদম মারতে শুরু করে অপূর্ব পারমিতা। এরপর গলার আওয়াজ পেয়ে বাড়ির লোকজন ছুটে এসে উদ্ধার করে শৌভিককে।

Related Articles

Back to top button