বিনোদনভিডিও

দাদাগিরির মঞ্চে টিম কড়িখেলা! একদিনে ৩৫০ বার অ্যাব এক্সারসাইজের কথা শেয়ার করলেন সৌরভ গাঙ্গুলি

প্রতি সপ্তাহের শেষেই ‘দাদাগিরি’ (Dadagiri) এর মঞ্চে নিত্যনতুন এপিসোড নিয়ে হাজির হন আমাদের সকলের প্রিয় দাদা সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। এবার চলতি সপ্তাহের শেষে বসতে চলেছে চাঁদের হাট। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কড়ি খেলা'(Kori Khela) র সকল কলা কুশলীরা হাজির হতে চলেছেন এই মঞ্চে। ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষের তরফে শেয়ার করা হয়েছে এই পর্বের প্রোমো ভিডিও।

২২ গজের ময়দান হোক কিংবা টিভির পর্দায় মহারাজের উপস্থিতি মানেই মুহুর্তের মধ্যে বেড়ে যায় উত্তেজনার পারদ। সাধারণ মানুষ হোক কিংবা সেলিব্রেটি বাঙালির কাছে আবেগের আর এক নাম সৌরভ গাঙ্গুলি। তাই তাকে সামনে দেখার লোভ সামলাতে পারেননা কেউই। ব্যাতিক্রম নন কড়ি খেলা ধারাবাহিকের কলাকুশলীরাও।


সম্প্রতি চ্যানেল কর্তৃপক্ষের তরফে শেয়ার করা ওই ভিডিওতে দেখা যাচ্ছে দাদাগিরির মঞ্চে কড়ি খেলা ধারাবাহিকের তরফে হাজির হয়েছেন অভিনেতা আনন্দ, শ্রীপর্ণা, তড়িতা সহ আরও অনেকে। উল্লেখ্য দাদাগিরির মঞ্চে খেলতে গিয়ে সকলকেই দাদার প্রশ্নের মুখোমুখি হতে হয়।

ব্যতিক্রম নন এই সিরিয়ালের কলাকুশলীরা। ভিডিওতে দেখা যাচ্ছে সিরিয়ালের নায়ক অপূর্ব অর্থাৎ অভিনেতা আনন্দ ঘোষকে সৌরভ বলছেন তিনি শুনেছেন অভিনেতা নাকি ২ মিনিটে ৪০ টা পুশ আপ দিতে পারবেন। এরপরই দাদাগিরির মঞ্চেমঞ্চেই তা করে দেখান আনন্দ।

 

ভিডিওতে দেখা যাচ্ছে,এরপরেই কথা প্রসঙ্গে পুরনো স্মৃতি হাতড়ে সৌরভ গাঙ্গুলি জানান টিম থেকে বাদ পড়ার পরের দিন গুলোর কথা। সেসময় টিম থেকে বাদ পড়ায় খুব রাগ হত মহারাজের। এমন সময় একদিন ইডেন গার্ডেন্সে প্রাকটিস করতে গিয়ে একদিনে ৩৫০ বার অ্যাব এক্সারসাইজ করেছিলেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই প্রোমো ভিডিওটি।

Related Articles

Back to top button