ছবিবিনোদনসিরিয়াল

চোখের জলেই শেষ হল কড়ি খেলা! ১৪ মাসের পথ চলায় ইতি টেনে আবেগপ্রবণ অপূর্ব, পারোমিতারা

সিরিয়াল শেষ হয়ে গেলেও অভিনেতা অভিনেত্রীদের কাজ কিন্তু থেমে থাকেন না। নিত্যনতুন সিরিয়ালের হাত ধরে নতুন চরিত্র নিয়ে ফিরে আসেন সকলেই। তেমনই ১৪ মাস আগে জি বাংলার পর্দায় পুনর্বিবাহের মতো বিষয় নিয়ে শুরু হয়েছিল জনপ্রিয় সিরিয়াল কড়ি খেলা (Korikhela)। কিন্তু সব শুরুরই শেষ থাকে। তাই নতুনকে জায়গা দিতে পুরনো কে জায়গা ছাড়তে হয়।

তেমনই জি বাংলার পর্দায় আসতে চলছে নতুন রহস্য রোমাঞ্চে মোড়া সিরিয়াল লালকুঠি (Lalkuthi)। রুকমা রায় এবং রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায় অভিনীত এই নতুন সিরিয়াল কে জায়গা দিতে এবার শেষ হল অপূর্ব আর পারমিতার যাত্রা। দুদিন আগেই হয়েছে সিরিয়ালের শেষ শুটিং। গতকালই টিভির পর্দায় দেখানো হয়েছে সিরিয়ালের শেষ পর্ব। আর আগামীকালই ওই সময়ে আসছে নতুন সিরিয়াল লালকুঠি।

প্রসঙ্গত সিরিয়াল শেষ হওয়া মানেই শেষ দিনের শুটিংয়ে সিরিয়ালের কলাকুশলীদের মন ভারাক্রান্ত আর চোখে জল থাকবেই। সম্প্রতি কড়ি খেলার শুটিংয়ের শেষ দিনেও সেই একই ছবি দেখা গেল। এই সিরিয়ালে প্রধান চরিত্র অপূর্ব (Apurba) আর পারমিতার (Paromita) চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা আনন্দ ঘোষ (Ananda Ghish) এবং অভিনেত্রী শ্রীপর্ণা রায় (Sriparna Riy) ।


শেষদিনের শুটিংয়ে সিরিয়ালের তিন সন্তান অর্থাৎ সৃজা, গুঞ্জা আর কুট্টুসের সাথেই সজল চোখে দেখা গেল পর্দার পারমিতা কে। দীর্ঘদিন ধরে এই পারমিতা চরিত্রে অভিনয় করতে করতে চরিত্রটার সাথে একেবারে একাত্ম হয়ে গিয়েছিলেন শ্রীপর্ণা। তার কথায় এই পারমিতা চরিত্রটি তার অত্যন্ত কাছের। তিনজন বাচ্চার সাথে প্রতিটি দৃশ্যই তার খুব প্রিয় বলে জানান অভিনেত্রী। জানা গেছে শেষের দিনের শুটিংয়ে কড়ি খেলার প্রোডাকশনের তফর থেকে সকলের জন্যে ছিলো লাঞ্চ ট্রিট।

প্রসঙ্গত সকলেই জানেন এই সিরিয়ালের নায়ক অপূর্ব অভিনেতা আনন্দ দারুন ফিটনেস ফ্রিক। তবে এটাই ছিল তার প্রথম সিরিয়াল।আর সব শিল্পীর জীবনেই তার প্রথম কাজ সবসময়ই স্পেশাল হয়। শেষ দিনের শুটিং পর্দার অপূর্ব অভিনেতা আনন্দ বলেন যা শুরু হয় তার শেষ তো হবেই। তাই শেষটা ভালো ভাবে করা উচিৎ। প্রসঙ্গত সিরিয়াল শেষ হওয়ার কথা প্রথমে চাউর হতেই মন খারাপ হয়ে গিয়েছিল দর্শকদের। সকলেই বলেছিলেন এই সিরিয়াল শেষ না করতে। তবে গতকাল সিরিয়াল শেষ হয়ে গেলেও দর্শকদের মনে চিরকালের জন্য দাগ কেটে গিয়েছে এই গাঙ্গুলী পরিবারের সদস্যরা।

Related Articles

Back to top button