বিনোদনভাইরাল

ছোট্ট কিয়ার সঙ্গে আদরঘন মুহূর্ত কাটাচ্ছেন কনীনিকা! ভাইরাল মা-মেয়ের মিষ্টি ভিডিও

গত বছর মা হন বাংলা টেলিভিশন তথা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কনীনিকা ব্যানার্জি (Koneenica Banerjee)। আর দেখতে দেখতে সেই একরত্তি এখন অল্প অল্প চলতে ফিরতে শিখেছে, মুখে বুলিও ফুটেছে অল্প অল্প। ইতিমধ্যেই কনীনিকার মেয়ে কিয়া এখন নেট পাড়ায় তুমুল ভাইরাল। অভিনেত্রী কনীনিকাও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়ই থাকেন। মেয়ের সাথে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি অথবা ভিডিও মাঝেমধ্যেই তিনি ভাগ করে নেন ভক্তদের সঙ্গে।


কনির মেয়ের আদরের ডাক নাম কিয়া আর ভালো নাম অন্তঃকরণা। দেখতেও তাকে এক্কেবারে কনীনিকার মতোই। কিয়া যেন ছোট্ট কনিই। সম্প্রতি মেয়েকে মনের মত করে সাজিয়েছিলেন অভিনেত্রী। দুর্গাপুজোর আবহে কিয়াকে তিনি সাজিয়েছিলেন লাল শাড়ি আর সাদা ব্লাউজ আর কপালে টিপ পরিয়ে। আরেকদিন কিয়া পরেছিল দুর্গা আঁকা ঝলমলে হলুদ জামা। মা-মেয়ের সেই ছবি মন কেড়েছিল নেট বাসীর।

 

View this post on Instagram

 

Baby’s day out with my Kiahburi #movie #baby #kiah #kiahsfirstfilm

A post shared by Koneenica Banerjee (@koneenica_banerjee) on


এবার ফের ভাইরাল মা মেয়ের ভিডিও। ইন্সটাগ্রামে অভিনেত্রী ভাগ করে নিয়েছেন মেয়ের সঙ্গে কাটানো কিছু সুন্দর মুহুর্তের ভিডিও। টিভিতে চলছিল জনপ্রিয় ইংরাজি ছবি ‘বেবি’স ডে আউট’।মায়ের কোলে বসে সেটাই দেখছিল ছোট্ট কিয়া। আপনমনে আদো আদো স্বরে কত কী বলারও চেষ্টা করছিল সে। এই সুন্দর মুহূর্তের ভিডিওই শেয়ার করেই অভিনেত্রী ক্যাপশানে লেখেন, “আমার কিয়ার বুড়ির সঙ্গে বেবি’স ডে আউট”

Related Articles

Back to top button