ছবিবিনোদনভাইরালসিরিয়াল

একরত্তি খুদের সাথে পুতুল খেলায় মেতেছেন অভিনেত্রী কনীনিকা, দেখুন মিষ্টি মুহূর্তের ছবিগুচ্ছ

বাংলা টেলিভিশন তথা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কনীনিকা ব্যানার্জি (Koneenica Banerjee)। অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল ‘অন্দরমহল’ সিরিয়ালে। সিরিয়ালে স্বামী সুখ নামেই জুটেছিল তাঁর। স্বামীর দ্বিতীয় স্ত্রী হিসাবেই শ্বশুরবাড়িতে গিয়েছিলেন। সৎ মেয়েকে নিজের মত করে মানুষ করে তোলা আর জীবনের পথে নানান সমস্যার মধ্যেও জীবনযুদ্ধে হেরে না যাওয়ার গল্পই ছিল এই সিরিয়ালের মধ্যে। সিরিয়ালটি বেশ জনপ্রিয় ছিল।

Koneenica Banerjee কনীনিকা ব্যানার্জী

২০১৯ শে মা হয়েছেন অভিনেত্রী কনীনিকা। আর দেখতে দেখতে সেই একরত্তি এখন চলতে ফিরতে শিখেছে, মুখে বুলিও ফুটেছে তাঁর। ইতিমধ্যেই কনীনিকার মেয়ে কিয়া এখন নেট পাড়ায় তুমুল ভাইরাল। অভিনেত্রী কনীনিকাও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়ই থাকেন। মেয়ের সাথে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি অথবা ভিডিও মাঝেমধ্যেই তিনি ভাগ করে নেন ভক্তদের সঙ্গে।

Koneenica Banerjee কনীনিকা ব্যানার্জী

কনির মেয়ের আদরের ডাক নাম কিয়া আর ভালো নাম অন্তঃকরণা। দেখতেও তাকে এক্কেবারে কনীনিকার মতোই। কিয়া যেন ছোট্ট কনিই। মেয়েকে মনের মত করে সাজিয়ে মাঝে মধ্যেই ছবি শেয়ার করেন অভিনেত্রী। যা দেড় লক্ষাধিক অনুগামীদের যেতে ভাইরাল হয়ে পড়তে খুব বেশি সময় লাগে না।

সম্প্রতি অভিনেত্রী তার মেয়ে কিয়ার সাথে বেশ কিছু সুন্দর মুহূর্তের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। আসলে গত ৮ ই মার্চ ছিল আন্তর্জাতিক নারী দিবস (International Women’s Day), আর সেই উপলক্ষেই মেয়ের সাথে ছবি শেয়ার করেছিলেন কনীনিকা। ছবিতে মা মেয়েকে একই রঙের ম্যাচিং পোশাকে দেখা গিয়েছে। অভিনেত্রীর পরনে ছিল শাড়ি ব্লাউজ আর ফুটফুটে মেয়ের পরনে ছিল ফ্রক।

ছোট্ট কিয়ার মিষ্টি হাসি থেকে শুরু করে পুতুল খেলার সঙ্গী মায়ের আদরঘন মুহূর্তের ছবি রয়েছে এই ছবিগুলির মধ্যে। কখনো মায়ের শাড়ির আঁচলের মাঝে মুখ লুকানো তো কখনো মায়ের সাথে পুতুল খেলায় মেতেছে ছোট্ট কিয়া। অভিনেত্রীর শেয়ার করা এই ছবিগুলি ইতিমধ্যেই হাজারো লাইক কুড়িয়ে ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়।

Koneenica Banerjee কনীনিকা ব্যানার্জী

Related Articles

Back to top button