বিনোদনভিডিও

কঠিন সময়েও হার মানে না সহচরী! সার্জারির ১ মাসের মধ্যে স্টেজে পারফর্ম করলেন কনীনিকা, রইল ভিডিও

মাস খানেক আগের কথা হবে। প্রচণ্ড অসুস্থ হয়ে পড়েছিলেন ‘আয় তবে সহচরী’ খ্যাত অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় (Koneenica Banerjee)। শিরদাঁড়ায় একটি গুরুতর সমস্যা দেখা দিয়েছিল তাঁর। যে কারণে চেন্নাইয়ে গিয়ে একটি জটিল অস্ত্রোপচারও (Surgery) করতে হয়েছিল তাঁকে। বেশ কয়েকদিন হাসপাতালে ভর্তি থাকতে হয়েছিল অভিনেত্রীকে।

সেই কারণে স্বাভাবিকভাবেই সেই ক’দিন সহচরীকে ছাড়াই দেখানো হতো ‘আয় তবে সহচরী’। তবে সেই ধারাবাহিক এখন বন্ধ হয়ে গিয়েছে। কনীনিকাও ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। যদিও অস্ত্রোপচারের পর বেশ কিছু সমস্যা দেখা দিয়েছিল অভিনেত্রীর।

Koneenica Banerjee

একটি ভিডিও পোস্ট করে পর্দার সহচরী জানিয়েছিলেন, অস্ত্রোপচারের পর শিরদাঁড়ার সমস্যা কমলেও, একটি নতুন সমস্যা দেখা দিয়েছে। কণ্ঠস্বর হারিয়েছিলেন তিনি। কিন্তু এখন সহচরী অনুরাগীদের জন্য সুখবর রয়েছে। ধীরে ধীরে হারানো আওয়াজ ফিরে পাচ্ছেন তিনি।

দুর্গা পুজো উপলক্ষ্যে এখন বহু জায়গায় শারদীয়ার অনুষ্ঠান হচ্ছে। এমনই একটি অনুষ্ঠানে পারফর্ম করলেন অভিনেত্রী। নিজের মন ভরে নৃত্য পরিবেশন করেছেন কনীনিকা। অভিনেত্রী প্রথমে সেই ভিডিও ফেসবুকে শেয়ার করেছিলেন। নিজে লাইভ করেছিলেন। কিন্তু কয়েক মুহূর্তের মধ্যেই ফেসবুক থেকে সেই ভিডিও সরিয়ে দেওয়া হয়। মন খারাপ হয়ে গিয়েছিল অভিনেত্রীর। কিন্তু এরপর নিজের পারফরম্যান্সের রেকর্ড করা ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি।

দ্বিতীয়বার নিজের পারফরম্যান্সের ভিডিও শেয়ার করে কনীনিকা লিখেছেন, ‘বুঝলাম না কালকের শোয়ের আমার লাইভগুলি ফেসবুক কী কারণে সরিয়ে দিল। কেউ হয়তো কমপ্লেন করেছেন। খুব দুঃখের। সার্জারির পর মনে জোরটা এনে এই পারফরম্যান্সটা করলাম। ঊর্মিমালাকে ধন্যবাদ জানাই যে অন্য ফোনে রেকর্ডিংটা করেছিল। আবার আপনাদের সঙ্গে শেয়ার করলাম’।

Koneenica Banerjee

পর্দার সহচরী অর্থাৎ কনীনিকা বাস্তবেও এমন একজন ব্যক্তিত্ব যিনি সহজে হার মানতে চান না। পরিস্থিতি যতই প্রতিকূল হোক না কেন তিনি লড়াই চালিয়ে যান। নাহলে শিরদাঁড়ার এত বড় অস্ত্রোপচার হওয়ার মাস খানেকের মধ্যেই কিন্তু কেউ স্টেজে উঠে এত সুন্দর পারফর্ম করতে পারেন না।

Related Articles

Back to top button