বিনোদনসিরিয়াল

ইচ্ছা ছিল মাধুরী দীক্ষিত হওয়ার! ছোটবেলার স্বপ্নের কথা জানলেন ‘আয় তবে সহচরী’ অভিনেত্রী কনীনিকা

সারাদিনের সংসারের কাজের ফাঁকে বিনোদনের ডেলি ডোজ হল সিরিয়াল। সন্ধ্যে নামলেই নানা স্বাদের সিরিয়াল দেখতে হাজির হন দর্শকেরা। আর দর্শকদের কাছে বেশ প্রিয় একটি সিরিয়েল হল ‘আয় তবে সহচরী (Aay Tobe Sohochori)’। মূলত পড়াশোনার কাহিনী নিয়ে শুরু হয়েছিল সিরিয়ালটি, যেখানে সহচরীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় (Koneenica Banerjee)।

ছোটপর্দা হোক বা বড় পর্দা বরাবরই নিজের অভিনয় দিয়ে দর্শকদের মুগ্ধ করে এসেছেন অভিনেত্রী। আয় তবে সহচরী সিরিয়ালেও নিজের দক্ষ অভিনয় দিয়ে মন জিতেছেন বাঙালি দর্শকদের। সম্প্রতি ছিল অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন (Koneenica Banerjee birthday), এদিন ৪২ বছরে পা দিলেন অভিনেত্রী। তবে তাকে দেখে কিন্তু বোঝা মুশকিল যে চল্লিশ পেরিয়ে গিয়েছেন তিনি।

Koneenica Banerjee says no one values real talent

অভিনেত্রী হওয়ার দরুন সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে তার। আছে লক্ষ লক্ষ অনুগামীও, তাদের উদ্দেশ্যে মাঝে মধ্যেই ছবি ও ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। ছবি ও ভিডিওতে দেখা মেলে মেয়ে কিয়ারও, মা মেয়ের বন্ধুত্ব কিন্তু সত্যিই চোখে পড়ার মত।

জন্মদিনে পার্টির আয়োজন করা হয়েছিল অভিনেত্রীর জন্য। সেখানে কেক কেটে শ্যাম্পেনের বোতল খুলে হয়েছে সেলিব্রেশন। সেই ভিডিও নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। যেটা মুহূর্তের মধ্যেই নেটিজেনরা দেখে শুভেচ্ছায় ভরিয়েছেন অভিনেত্রীকে।

তবে জন্মদিনের কিছুদিন আগেই একপ্রকার প্রাক জন্মদিনের সেলিব্রেশনে মেতে ছিলেন অভিনেত্রী। মেয়ে কিয়াকে নিয়ে সুইমিং পুলে দেখা গিয়েছিল তাঁকে। সেই ভিডিও শহরে করেছিলেন ইনস্টাগ্রামে। ভিডিওটিতে লাইক দিয়ে ভরিয়েছিলেন নেটিজেনরা। সাথে মা মেয়ের জোড়ি দারুন মিষ্টি বলে কমেন্ট ছিল নেটিজেনদের।

প্রসঙ্গত, বর্তমানে সিরিয়ালে সহচরী সতীন দেবিনা এর বিয়ে হয়ে গিয়েছে। সহচরী স্বামী সমরেশকে বিয়ের হাজার চেষ্টা করলেও শেষ মুহূর্তে সেই প্রচেষ্টা ব্যর্থ হয়েছে। সমরেশকে ধাক্কা মেরে সরিয়ে বুবাই নিজের গলায় মালা নিয়ে এক থাব্রা সিঁদুর পরিয়ে দিয়েছে দেবিনার সিঁথিতে। সিরিয়ালের এই দৃশ্য নিয়েই বেশ চর্চা হয়েছে নেটপাড়ায়।

Related Articles

Back to top button