বিনোদনসিনেমা

ছেলেবেলার সেই ইমোশান এবার বাংলায়! আসছে ‘কলকাতার হ্যারি’, হ্যারি পটার সোহম, বিপরীতে প্রিয়াঙ্কা

বাঙালি ঘরের বাচ্চাদের কাছে রূপকথার গল্প বলতে ছিল ঠাকুরমার ঝুলি। কিন্তু পাশ্চাত্যের রূপকথার স্বাদ পেতে প্রতিটা শিশুই চেখে দেখে ‘জে কে রাওলিং’ এর হ্যারি পটার। প্রথমে বই তারপর সিনেমা খুব বিখ্যাত হয়েছিল। কত মানুষ রয়েছেন যাদের বয়স ৪০ এর কোঠা পেরিয়ে গেলেও আজও তারা হ্যারি পটারের ফ্যান। এবার এমনই এক গল্প নিয়ে টলিউডে আসছে ‘কলকাতার হ্যারি’।

হরিনাথ পত্র নামের প্রাইমারি স্কুলের এক কার পুল ড্রাইভারকে নিয়েই আবর্তিত হবে সিনেমার গল্প। গরীব এই ড্রাইভার হ্যারি পটার সিরিজের অনুরাগী। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা সোহম চক্রবর্তী (Sohom Chakraborty), এবং তার বিপরীতে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)।

ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ৬ ই মে। অন্যদিকে, অভিনয়ের পাশাপাশি ছবির প্রযোজনা করছেন অভিনেতা সোহম চক্রবর্তী। এটিই তার প্রযোজিত প্রথম ছবি। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজদীপ ঘোষ।

Soham Chakraborty সোহম চক্রবর্তী

হ্যারি পটার নিয়ে মানুষের মনে একটা অন্য ধারণা রয়েছে। কিছু মানুষের মতে এই সিরিজ অতি শিক্ষিতদের জন্য। এই মিথকেই ভাঙবে সোহমের আসন্ন ছবি। গল্পটা একজন কার পুল ড্রাইভারকে নিয়ে। প্রাইমারি স্কুলে কাজ করে সে। দারুণ গল্প বলতে পারে, আবার ম্যাজিকও দেখাতে পারে সে৷

এছাড়াও গল্পে রয়েছে একটি ১০ বছরের খুদে, যার নাম তিতলি। তাকে নিয়ে চিন্তায় থাকে তার মা। তিতলির আবার তার থেকে ১৪ বছরের বড় একটি দিদি আছে, যার নাম মোহর। সে স্কুলে শিক্ষকতা করে। এই তিন চরিত্রকে নিয়েই এগোবে গল্প। ‘কলকাতার হ্যারির’ মুক্তির দিন ঘোষণা করতে একটি ভিডিও শেয়ার করেছেন সোহম, যার এক ঝলক দেখেই বেশ উচ্ছ্বসিত দর্শকেরা।

Related Articles

Back to top button