খবরবিনোদনসিরিয়াল

সিদ্ধার্থ বা ঋষি নয়, সকলকে চমকে বাংলা সিরিয়ালের ‘সেরা অভিনেতা’ হলেন স্টার জলসার নায়ক

বাঙালি দর্শকদের প্রতিদিনের বিনোদন মানেই টেলিভিশনের পর্দায় মেগা সিরিয়াল (Bengali Mega Serial)। দেখতে দেখতে ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীরা যেন ঘরের মানুষে পরিণত হয়ে যায়। তাই পর্দার বাইরেও তাদের বাস্তব জীবনের খোঁজ নিতে পছন্দ করেন সকলেই। তাছাড়া টেলি তারকাদের জন্য প্রায়শই নানা ধরণের পুরস্কার বিতরণী থেকে সন্মান প্রদানের অনুষ্ঠানের আয়োজন করতে দেখা যায়। সম্প্রতি কলকাতা টেলি সিনে অ্যাওয়ার্ড ২০২২ (Kolkata Telly Cine Awards) অনুষ্ঠিত হয়েছিল। যেখানে সেরা অভিনেতা-অভিনেত্রীদের বিশেষ পুরস্কার দেওয়া হয়েছে।

জনপ্রিয় চ্যানেল ষ্টার জলসা (Star Jalsha) থেকে জি বাংলা তো বটেই সাথে কালার্স বাংলা, সান বাংলা ও আকাশ চ্যানেলে যে সমস্ত ধারাবাহিক জনপ্রিয় তাদের মধ্যে থেকেই বেছে নেওয়া হয়েছে সেরাদের। তবে আলাদা করে হয়তো বলার প্রয়োজন নেই যে ষ্টার জলসা ও জি বাংলার তারকারাই অনেকটা এগিয়ে। সেরা অভিনেতাও এই তিন চ্যানেলের মধ্যেই একজন।

Dibyojyoti Dutta

সিরিয়ালের হ্যান্ডসম হিরোদের তালিকা তৈরী করা হলে আদৃত রায়, প্রতীক সেন, দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta) থেকে গৌরব চ্যাটার্জীর নাম সবার আগে আসে। ‘মিঠাই’ সিরিয়ালে সিদ্ধার্থের চরিত্রে অভিনয় করছেন আদৃত। তাঁর জনপ্রিয়তা সম্পর্কে আলাদা করে কিছুই বয়লার নেই, শুরু থেকেই সুপারহিট সিরিয়ালের জেরে একাধিক পুরস্কার পেয়েছেন তিনি। তবে এবার আর সেটা হল না! বদলে ষ্টার জলসার নায়ক ছিনিয়ে নীল সেরা অভিনেতার পুরস্কার (Best Actor award)।

ষ্টার জলসা বলতে দর্শকদের অনেকেই ভাবছেন হয়তো গৌরব চ্যাটার্জী অর্থাৎ ‘গাঁটছড়া’র ঋদ্ধি পুরস্কার পেয়েছেন। তাও নয়, বরং সকলকে টেক্কা দিয়ে ‘অনুরাগের ছোঁয়া’র সূর্য তথা দিব্যজ্যোতি দত্ত সেরা অভিনেতার পুরস্কারে সম্মানিত হয়েছেন কলকাতা টেলি সিনে অ্যাওয়ার্ডের মঞ্চে।

 

View this post on Instagram

 

A post shared by Dibyojyoti Dutta (@dibyojyoti_dutta_)

আসলে বর্তমানে জনপ্রিয় সিরিয়ালের মধ্যে অন্যতম একটি ‘অনুরাগের ছোঁয়া’। গল্পে সূর্য-দীপার কেমিস্ট্রি শুরু থেকেই নজর কেড়েছিল। তবে, এখন দুজনের মধ্যে ভুলবোঝাবুঝির জেরে তৈরী হয়েছে দূরত্ব যেটা দুই মেয়ে সোনা-রুপার দৌলতে মিটবে। নতুন ট্র্যাকে আরও অনেক গুণ বেড়ে গিয়েছে জনপ্রিয়তা। আর দীপা তথা স্বস্তিকা ঘোষ ও সূর্য তথা দিব্যজ্যোতি যে দারুন অভিনয় করছেন সেটাও বলতেই হয়।

জানিয়ে রাখা ভালো ‘অনুরাগের ছোঁয়া’ এর আগেও একাধিক সিরিয়ালে দুর্দান্ত অভিনয়ে মন জিতেছেন অভিনেতা। জয়ী, চুনি পান্না থেকে দেশের মাটি সিরিয়ালেও দেখা গিয়েছিল তাকে। তবে ‘ডাক্তার সূর্য’ হয়ে বিশেষ সন্মান পাওয়ায় স্বাভাবিকভাবেই খুশি অভিনেতা।

Ei Path Jodi Na Sesh Hoi Urmi actress Anwesha Hazea got chance in Hindi Serials

প্রসঙ্গত, এদিন শুধু সেরা অভিনেতা নয় সেরা অভিনেত্রীকেও পুরস্কারে সম্মানিত করা হয়েছে। আর এই পুরস্কার পেয়েছে ‘এই পথ যদি না শেষ হয়’ সিরিয়ালের উর্মি ওরফে অন্বেষা হাজরা। মজার বিষয় হল এর আগে ‘চুনি পান্না’ সিরিয়ালে  একসাথে কাজ করেছিলেন তারা। আর এবার আলাদা সিরিয়ালে নায়ক নায়িকা হলেও সেরা হলেন দুজনে।

Related Articles

Back to top button