গসিপছবিবিনোদন

সাত পাকে বাঁধা পড়ল ‘কোই মিল গয়া’র ছোট্ট টিনা, রইল পাত্রের পরিচয় সহ রাজকীয় বিয়ের অ্যালবাম

বলিউড (Bollywood) সুপারস্টার ঋত্বিক রোশনের কেরিয়ারের অন্যতম হিট একটি ছবি ছিল ‘কোই মিল গয়া’ (Koi Mil Gaya)। জনপ্রিয় ‘কৃষ’ সিরিজের প্রথম ছবি ছিল এটি। ঋত্বিক, প্রীতি জিন্টা এবং রেখা অভিনীত এই সিনেমা বক্স অফিসে ঝড় তুলেছিল। ‘কোই মিল গয়া’য় অবশ্য শুধুমাত্র এই ৩ তারকাই নয়, নজর কেড়েছিল কিছু খুদে শিল্পীও। এমনই একজন হলেন পর্দার টিনা (Tina)।

মিষ্টি দেখতে টিনা ঋত্বিক এবং আরও বেশ কয়েকজন খুদের সঙ্গে মিলে ‘জাদু’কে দুষ্টু লোকেদের হাত থেকে রক্ষা করত। আর এই টিনার চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন হংসিকা মোতওয়ানি (Hansika Motwani)। যদিও এখন আর পুঁচকে নেই টিনা। দেখতে দেখতে অনেক বড় হয়ে গিয়েছে সে। ‘কোই মিল গয়া’র ছোট্ট টিনা সাত পাকও ঘুরে ফেলেছে।

Hansika Motwani

অনেকদিন ধরেই হংসিকার বিয়ের খবরে মুখর ছিল সংবাদমাধ্যমগুলি। অবশেষে জয়পুরে রাজকীয় বিবাহবাসরে দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে সাত পাক ঘুরে নিলেন অভিনেত্রী। ৪ ডিসেম্বর থেকে জীবনের এক নতুন অধ্যায় শুরু করলেন অভিনেত্রী। জয়পুরের রাজকীয় মুন্ডোটা ফোর্ট অ্যান্ড প্যালেসে সাত পাকে বাঁধা পড়লেন হংসিকা।

‘কোই মিল গয়া’র ছোট্ট টিনা দীর্ঘদিন ধরে মুম্বইয়ের ব্যবসায়ী সোহেল খাঠুরিয়ার (Sohael Khaturiya) সঙ্গে সম্পর্কে ছিলেন। গত মাসেই জানা গিয়েছিল, শীতকালে বিয়ের মরসুমেই পরিণতি পেতে চলেছে তাঁদের প্রেম। অবশেষে ঠিক তেমনটাই হল। গতকাল রাজকীয় কায়দায় সম্পন্ন হল তাঁদের বিয়ের অনুষ্ঠান। সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ঘুরছে হংসিকার বিয়ের ছবি।

Hansika Motwani marriage

তবে আসল চমক লুকিয়ে রয়েছে অন্য একটি জায়গায়। জানা গিয়েছে, সোহেল-হংসিকার রাজকীয় বিয়ে নাকি সম্প্রচারিত হবে একটি নামী ওয়েব প্ল্যাটফর্মে। বিশাল টাকা দিয়ে অনুষ্ঠানের স্বত্ব কিনে নিয়েছেন ডিজনি প্লাস হটস্টার। এরপর সেখানেই হংসিকা এবং সোহেলের বিয়ের অনুষ্ঠান সম্প্রচারিত হবে।

Hansika Motwani marriage

প্রসঙ্গত, শোনা যাচ্ছে, এটি সোহেলের দ্বিতীয় বিয়ে। ২০১৬ সালে রিঙ্কি বাজাজের সঙ্গে সাত পাক ঘুরেছিলেন তিনি। গোয়ায় বেশ জমকালো বিয়ের আসর বসেছিল তাঁদের। সেখানে নাকি উপস্থিত ছিলেন হংসিকাও। সম্প্রতি ভাইরাল হয়েছে সেই ভিডিও, যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। জানা যাচ্ছে, সোহেল এবং হংসিকা যৌথভাবে একটি সংস্থা স্থাপন করেছিলেন। কাজের মাধ্যমেই সম্পর্ক গড়ে ওঠে তাঁদের। অনেকের মতে, ‘কোই মিল গয়া’ অভিনেত্রীর জন্যই নাকি সোহেলের প্রথম বিয়ে ভেঙেছিল। তবে সেসব গুঞ্জনকে পাত্তা না দিয়ে বিয়ের মরসুমে সাত পাক ঘুরে ফেললেন দু’জনে।

Related Articles

Back to top button