গসিপবিনোদন

‘কোই মিল গয়া’র পুঁচকে মেয়েই এখন হট বম্ব! শীঘ্রই বসছেন বিয়ের পিঁড়িতে, রইল অভিনেত্রীর ভাইরাল ছবি

বলিউডের (Bollywood) জনপ্রিয় শিশু শিল্পীদের মধ্যে একজন হলেন হংসিকা মোতওয়ানি (Hansika Motwani)। ছেলেবেলাতেই কাজ করেছেন বহু সুপারহিট সিনেমা, জনপ্রিয় ধারাবাহিকে। তবে ঋত্বিক রোশন অভিনীত ‘কোই মিল গয়া’ (Koi Mil Gaya) ধারাবাহিকে অভিনয় করে যে জনপ্রিয়তা তিনি পেয়েছিলেন, তেমনটা আর কোনও ছবি থেকে পাননি। ঋত্বিকের (Hrithik Roshan) ছবির সেই পুঁচকে মেয়েকে এখনও দর্শকদের বেশ মনে আছে। তবে হংসিকা কিন্তু এখন আর পুঁচকে নেই। শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছে সে।

হংসিকা এমন একজন অভিনেত্রী যিনি বরাবর নিজের ব্যক্তিগত জীবন পর্দার আড়ালেই রেখে এসেছেন। সোশ্যাল মিডিয়াতেও খুব একটা সক্রিয় নন তিনি। তাই স্বাভাবিকভাবেই তাঁর বিয়ের খবর সামনে আসার পর থেকে তাঁর স্বামী কে হতে চলেছেন তা নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে।

Hansika Motwani in Koi Mil Gaya

বিভিন্ন নামী সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে, চলতি বছরের ডিসেম্বর মাসেই গাঁটছড়া বাঁধতে চলেছে হংসিকা। জয়পুরের ৪৫০ বছরের পুরনো একটি দুর্গে সাত পাক ঘুরবেন এই নামী অভিনেত্রী। তাঁর সেই রাজকীয় বিয়ের তোরজোড় ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

একটি নামী সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, হংসিকা বিয়ের জন্য জয়পুরের ৪৫০ বছরের পুরনো মুন্ডোতা দুর্গকেবেছে নিয়েছেন। বিয়ের আগে থেকেই সেখানে বিয়ের আগের সকল অনুষ্ঠানের জন্য পৌঁছে যাবেন দুই পরিবারের সদস্যরা। এর আগেই সেখানকার ঘরও সাজানো শুরু হয়ে যাবে।

Hansika Motwani childhood pictures

শুধু এটুকুই নয়, হংসিকার হবু স্বামীকে নিয়েও বেশ কিছু সংবাদ সামনে এসেছে। জানা যাচ্ছে, ‘কোই মিল গয়া’ খ্যাত অভিনেত্রী একজন রাজনীতিবিদের ছেলের সঙ্গে সাত পাক ঘুরতে চলেছেন। হংসিকার হবু স্বামী পেশায় একজন ব্যবসায়ী বলে জানা গিয়েছে।

Hansika Motwani

জানিয়ে রাখি, হংসিকা নিজের কেরিয়ার শুরু করেছিলেন বিভিন্ন টেলিভিশন শোয়ের শিশু শিল্পী হিসেবে। ‘সাকা লাকা বুম বুম’, ‘সোন পরী’, ‘কিউকি সাস ভি কভি বহু থি’র মতো বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে কাজ করেছিলেন তিনি। এরপর ঋত্বিক অভিনীত সুপারহিট ছবি ‘কোই মিল গয়া’তেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল হংসিকাকে। প্রাপ্ত বয়স্ক হওয়ার পর অভিনেত্রী হিসেবে সাউথ ইন্ডাস্ট্রিতে চুটিয়ে কাজ করছেন হংসিকা।

Related Articles

Back to top button