গসিপবিনোদনসিনেমা

কোয়েলের সঙ্গে ঘনিষ্ঠতার জেরেই ভেঙে গিয়েছিল জিৎ-স্বস্তিকার প্রেম! জানুন টলিউডের অজানা কাহিনি

টলিউডের (Tollywood) এর প্রথম সারির অভিনেত্রী একজন কোয়েল মল্লিক (Koel Mullick) অপরজন স্বস্তিকা মুখার্জি (Swastika Mukherjee)। কিন্তু বাস্তবে এই দুই অভিনেত্রীর একদম আদায় কাঁচকলায় সম্পর্ক। দুজনের মধ্যেকার ‘ক্যাটফাইট’ বেশ কয়েকবারই প্রকাশ্যে এসেছে। বহুবার কোয়েলকে প্রকাশ্যেই কটাক্ষ করেছেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। তাদের ব্যক্তিগত এই বিবাদের কারণ নাকি জিৎ (jeet)।

জিৎ এবং স্বস্তিকার প্রেম একসময় টলিউডের চর্চিত বিষয় ছিল। জিতের সঙ্গে স্বস্তিকার গভীর সম্পর্কের কথা কারোরই অজানা নয়। আর ঠিক সেই সময়েই কোয়েলের সঙ্গে দারুণ বন্ধুত্ব জমে উঠেছে জিতের৷ তখন লাগাতার হিট সিনেমা উপহার দিচ্ছেন জিত-কোয়েলের জুটি। এমনকি তাদের বন্ধুত্ব পারিবারিক সম্পর্কেও পৌঁছে যায়।

jeet swastika

কিন্তু জিতের সাথে সম্পর্ক থাকায় এই কোয়েলের সাথে এই মাখোমাখো সম্পর্ক মেনে নিতে পারেননি স্বস্তিকা মুখার্জি। কোয়েলকে নিয়ে জিতকে সন্দেহ করতে শুরু করেন স্বস্তিকা। স্বস্তিকা ধরেই নিয়েছিলেন, কোয়েলকেই বিয়ে করতে চলেছেন জিৎ। আর এই সন্দেহের জেরেই জিতের জিতের সঙ্গে সম্পর্ক ভাঙেন স্বস্তিকা। আর সম্পর্ক ভাঙনের পরেই কোয়েলের প্রতিও তার বিদ্বেষ বাড়তে থাকে।

jeet swastika

শোনা যায়, এরপর কোয়েলের ব‍্যক্তিগত ও পেশাগত সম্পর্ক নিয়েও কটুক্তি করেন স্বস্তিকা। তিনি কটাক্ষ করেন, সুরিন্দর ফিল্মসের মালিক নিসপাল রানের সঙ্গে কেবল মাত্র কাজ পাওয়ার জন‍্যই সম্পর্ক রেখেছেন কোয়েল। পাশাপাশি কোয়েলের অভিনয় ক্ষমতা নিয়েও সন্দেহ প্রকাশ করেছিলেন স্বস্তিকা।

jeet koel

স্বস্তিকার এই মন্তব্য নিয়ে বিশেষ জলঘোলা করেননি কোয়েল। বরং তিনি সাফ জানান, এই ধরনের মন্তব‍্য করে নিজের মানসিকতারই পরিচয় দিয়েছেন স্বস্তিকা। তাঁর বক্তব‍্যের উত্তর দিয়ে নিজেকে ছোট করতে পারবেন না তিনি।

Related Articles

Back to top button